Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

গণধর্ষণে বাধা দেওয়ায় কিশোরীকে পুড়িয়ে খুন

মে ১০, ২০১৫, ০৮:২৯ এএম


গণধর্ষণে বাধা দেওয়ায় কিশোরীকে পুড়িয়ে খুন

 এক নাবালিকাকে ধর্ষণ করে গায়ে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে তিনজনের বিরুদ্ধে। পুলিশ জানিয়েছে, আগুনে বিভত্সভাবে পুড়ে যাওয়ায় হাসপাতালেই মৃত্যু হয়েছে দশম শ্রেণির ওই কিশোরীর। ঘটনাটি ঘটেছে শনিবার দিল্লিতে।  

পুলিশ সূত্রে খবর, প্রথমে অগ্নিদগ্ধ অবস্থায় তাঁকে স্থানীয় এক হাসপাতালে ভর্তি করা হয়, সেখান থেকে নিয়ে যাওয়া হয় দিল্লি হাসপাতালে। সেখানেই মৃত্যু হয়েছে ওই কিশোরীর।

এই ঘটনায় তিন অভিযুক্ত- লোকেন্দ্র, প্রদীপ ও সনুকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে লেকেন্দ্র-র স্ত্রী অর্চনাকেও গ্রেফতার করেছেন তাঁরা।

পুলিশ সূত্রে খবর, ধর্ষণের সময় ওই কিশোরী তিন অভিযুক্তকে বাধা দিলে তখনই তার গায়ে আগুন ধরিয়ে দেওয়া হয়। এই ঘটনায় অভিযুক্তদের সাহায্য করে অর্চনা।

কিশোরীর পরিবারের অভিযোগ, ওই  তিন অভিযুক্ত এর আগে কিশোরীকে ধর্ষণের একটি ভিডিও তুলে ব্ল্যাকমেলের চেষ্টা করত। ওই ভিডিও এমএমএসের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখাত ওই কিশোরীকে। এর মাধ্যমে ব্ল্যাকমেল করে তাঁকে শারীরিক নির্যাতন ও তাঁর থেকে টাকা আদায় করত অভিযুক্তরা। এভাবে ভয় দেখিয়ে ওই কিশোরীর থেকে দুবার ৫০০০ টাকা করে নেওয়া হয়েছে বলেও জানিয়েছেন মেয়েটির পরিবারের লোকজন।

তাঁদের আরও অভিযোগ ওই কিশোরী এই ঘটনার আগে পুলিশের কাছে তিনজনের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছিল। কিন্তু অভিযুক্তদের সঙ্গে নেতাদের যোগ থাকায় পুলিশ কোনও ব্যবস্থাই নেয়নি।