Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

বন্ধুদের নিয়ে মায়ের প্রেমিককে অপহরণের চেষ্টা, অতঃপর

আন্তর্জাতিক ডেস্ক

জানুয়ারি ২২, ২০২১, ০১:০০ পিএম


বন্ধুদের নিয়ে মায়ের প্রেমিককে অপহরণের চেষ্টা, অতঃপর

বন্ধুদের সাহায্যে মায়ের প্রেমিককে অপহরণের চেষ্টা করার অভিযোগে এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে ভারতের মহারাষ্ট্রের নাগপুরে।

স্থানীয় গণমাধ্যম জানায়, অভিযুক্ত ওই কিশোরের বাড়ি মহারাষ্ট্রের নাগপুরে। তার মা কাঞ্জি হাউস চক এলাকায় একাই থাকতেন। সেখানে বসবাস করার সময় প্রদীপ নন্দনওয়ার নামে এক প্রতিবেশীর সঙ্গে তার পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি জানাজানি হওয়ার পর থেকেই স্বামীর সঙ্গে ঝগড়া শুরু হয় ওই নারী। এর জেরেই দুই বন্ধুর সাহায্যে বৃহস্পতিবার (২১ জানুয়ারি) কর্মস্থল থেকে ফেরার সময় প্রদীপ নন্দনওয়ারকে অপহরণের চেষ্টা করে ওই নারীর ১৫ বছরের ছেলে।

একটি মোটর বাইকে করে প্রদীপকে জগন্নাথ বুধওয়ারি থেকে ইটাওয়ারিতে নিয়ে যাওয়া হয়। সেখানে যাওয়ার পর উল্টো দিক থেকে একটি পুলিশ জিপ আসতে দেখে মোটর বাইক থেকে ঝাঁপ দেন প্রদীপ। আর ভয়ে অন্যদিকে বাইক নিয়ে পালিয়ে যায় অভিযুক্ত যুবক ও তার দুই বন্ধু। পরে ওই কিশোরের মায়ের সঙ্গে দেখা করে পুরো ঘটনাটির কথা খুলে বলেন প্রদীপ।

অন্যদিকে প্রদীপের মালিকের কাছ থেকে অপহরণের খবর পেয়ে তিন অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। ধৃতদের বিরুদ্ধে এর আগে অপরাধমূলক কোনও ঘটনার সঙ্গে যুক্ত থাকার অভিযোগ নেই বলেই জানা গিয়েছে।

আমারসংবাদ/জেআই