Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

চুরি করা রিং দিয়ে বান্ধবীকে প্রপোজ! অতঃপর

আন্তর্জাতিক ডেস্ক

ফেব্রুয়ারি ১৪, ২০২১, ০৮:১০ এএম


চুরি করা রিং দিয়ে বান্ধবীকে প্রপোজ! অতঃপর

চলছে ভালবাসার সপ্তাহ। প্রতি বছরে প্রেমিক প্রেমিকারা চাতক পাখির মত অপেক্ষা করে থাকে ফেব্রুয়ারি মাসের এই সপ্তাহের দিকে তাকিয়ে। আর নিজের সঙ্গী বা সঙ্গিনীকে চমক দেওয়ার জন্য করতে থাকে একাধিক পরিকল্পনা। তবে এবারে ঘটলো এক নতুন ঘটনা। অন্য এক দম্পতির রিং চুরি করে নিজের সঙ্গিনীকে প্রপোজ করার ঘটনা ঘটলো।

ঘটনাটি ঘটেছে আমেরিকার ফ্লোরিডাতে। অভিযুক্ত ব্যক্তি অন্য এক দম্পতির বিয়ের আংটি চুরি করেছিলেন। আর তাই দিয়েই তিনি নিজের বান্ধবীকে প্রপোজ করেন।

স্থানীয় সংবাদ মাধ্যম জানায়, ওই ব্যক্তির নাম জোসেফ ডেভিস। ৪৮ বছর বয়সী ওই ব্যক্তিকে গ্রেপ্তার করার জন্য সেখানকার স্থানীয় পুলিশের তরফে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছিল। কিন্তু এখনও পর্যন্ত ওই ব্যক্তির কোন খোঁজ পাওয়া যায়নি।

বিষয়টি নিয়ে আগেই পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়েছিল। এক মহিলা নিজের বন্ধুর বিরুদ্ধে থানাতে অভিযোগ দায়ের করেছিলেন।

তিনি জানিয়েছিলেন, নিজের সন্দেহের কথা। পাশপাশি জানিয়েছিলেন, ওই বন্ধু অন্য এক মহিলার সঙ্গে সম্পর্কে রয়েছেন। বিষয়টি তিনি সোশ্যাল মিডিয়া থেকে আরও বেশি করেই নিশ্চিত হন।

তার সঙ্গে ফেসবুকে দেখা এক মহিলার হাতে থাকা রিং এর হুবহু মিল রয়েছে। আর তার পরেই বিষয়টি নিয়ে অভিযোগ দায়ের করেন। পুলিশের তরফে তল্লাশি শুরু করা হলে ওই মহিলার গয়নার বাক্সটি দেখা হয়। দেখা যায়, ওই মহিলার হাতের রিং টি সেখানে নেই। এছাড়াও আরও বেশ কিছু গয়নার কোন হদিশ মেলেনি।

তারপরেই বিষয়টিতে আরও গুরুত্ব দেওয়া হয়। পাশপাশি পুলিশের তরফেও জারি করা হয় গ্রেপ্তারি পরোয়ানা। এই ধরনের ঘটনার জেরে অবাক হয়েছেন তদন্তকারী অফিসারেরাও।

একজনের আংটি চুরি করে অন্য জনকে তা দিয়ে প্রপোজ করার বিষয়টি সামনে আসাতে অবাক সকলেই। তবে ওই ব্যক্তিকে দ্রুত ধরার চেষ্টা চালানো হচ্ছে। নতুন বছরের শুরুতে এই ধরনের খবর সামনে আসাতে অবাক হয়েছেন সকলেই।

আমারসংবাদ/জেআই