Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

ক্যালিফোর্নিয়ায় এলোপাতাড়ি গুলিতে নিহত ৪

আন্তর্জাতিক ডেস্ক

এপ্রিল ১, ২০২১, ০৯:৫০ এএম


ক্যালিফোর্নিয়ায় এলোপাতাড়ি গুলিতে নিহত ৪

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার দক্ষিণাঞ্চলে অরেঞ্জ শহরে এলোপাতাড়ি গুলিতে শিশুসহ চারজন নিহত হয়েছে। এতে আহত হয়েছেন দু’জন। 

বুধবার (৩১ই মার্চ) সন্ধ্যায় এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় সন্দেহভাজন এক ব্যক্তিতে গ্রেপ্তার করেছে পুলিশ। খবর রয়টার্স। 

অরেঞ্জ পুলিশের লেফটেন্যান্ট জেনিফার আমাত বলেন, পশ্চিম লিংকলন অ্যাভিনিউর এ ঘটনায় আরও দুজন আহত হয়েছেন, যাদের মধ্যে সন্দেহভাজন বন্দুকধারীও রয়েছেন। পুলিশের গুলিতে তিনি আহত হয়েছেন।

মেট্রো সিটি অগ্নিনির্বাপক কর্তৃপক্ষ জানিয়েছে, হামলার পর চারজনের লাশ উদ্ধার করেছে তারা।

এতে আরো বলা হয়, লস অ্যানজেলেস সিটি নিউজ সার্ভিস (সিএনএস) এবং টেলিভিশন স্টেশন কেএনবিসি-টিভি হতাহতের রিপোর্ট করেছে। এ নিয়ে ফেসবুকে পোস্ট দিয়েছে অরেঞ্জ পুলিশ ডিপার্টমেন্ট।

তাতে বলা হয়েছে স্থানীয় সময় বুধবার বিকাল সাড়ে ৫ টার দিকে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ। তারা এ সময় ঘটনাস্থলে বেশ কয়েকজন হতাহতকে দেখতে পান।  এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে সাধারণ জনগণের জন্য আর কোনো হুমকি নেই। কেএনবিসি-টিভি রিপোর্টে বলেছে, লস অ্যানজেলেস থেকে প্রায় ৩০ মাইল দক্ষিণ-পূর্বে অরেঞ্জ শহরে একটি ব্যবসায়িক কমপ্লেক্সে আকস্মিকভাবে গোলাগুলি শুরু হয়। 

এই টেলিভিশন থেকে বলা হয়েছে, নিহতদের মধ্যে একটি শিশু রয়েছে। বিভিন্ন নিউজ আউটলেট বলছে, আহতদের মধ্যে হামলাকারীও রয়েছে। যুক্তরাষ্ট্রে গত দুই সপ্তাহের মধ্যে এটি তৃতীয় বন্দুক হামলার ঘটনা। এর আগে কলোরাডোর বৌল্ডারের একটি বিপণিবিতানে ১০ জন নিহত হন। আর আটলান্টার একটি স্পাতে নিহত হয়েছেন আটজন, যাদের মধ্যে ছয় জনই এশীয় নারী।

গভর্নর নিউসোম বলেন, এটি বিভৎস ও হৃদয়বিদারক ঘটনা। নিহতদের পরিবারের প্রতি আমাদের সমবেদনা।

আমারসংবাদ/এএসএম