Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

ফেসবুকে বিয়ের প্রস্তাব, ডেকে এনে ২৫ জন মিলে ধর্ষণ

আন্তর্জাতিক ডেস্ক

মে ১৬, ২০২১, ১০:৩০ এএম


ফেসবুকে বিয়ের প্রস্তাব, ডেকে এনে ২৫ জন মিলে ধর্ষণ

এক নারীকে গণধর্ষণের অভিযোগ ২৫ জনের বিরুদ্ধে।হাড়হিম করা এই ঘটনাটি ঘটেছে দিল্লিতে।

গত ৩ মে ওই নারীকে গণধর্ষণ করা হয়েছিল বলে অভিযোগ করা হয়েছে। ঘটনার ৯ দিন পরে নির্যাতিতা ওই নারী থানায় অভিযোগ দায়ের করেন। 

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকার সুত্রে জানা যায়, ৪ বছর ধরে দিল্লিতেপরিচারিকার কাজ করেন ওই নারী।দিল্লিতেই তিনি থাকেন। চলতি বছরের জানুয়ারিতে তার সাথে ফেসবুকে সাগর নামের এক ব্যক্তির পরিচয় হয়। দু’জনের মধ্যে ফোন নম্বরও বিনিময় হয়।

বেশ কিছুদিন পর সাগর ওই নারীকে বিয়ের প্রস্তাব দেন ও নিজের মা-বাবার সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার কথা বলেন। তারপরে নির্যাতিতাকে দেখা করতে হোদলে আসতে বলেন ওই যুবক।

এরপর ৩ মে নির্যাতিতা সাগরের সঙ্গে দেখা করতে হোদল আসেন। এরপর ওই যুবক নির্যাতিতাকে রামগড় গ্রামের একটি জঙ্গলে নিয়ে যান। সেখানে আগে থেকেই সাগরের ভাই ও তার কয়েকজন বন্ধু মাকদকদ্রবের আসর বসিয়েছিলেন। নির্যাতিতাকে ওখানে যাওয়ার পরই তাকে সবাই পালা করে ধর্ষণ করেন।

এখানেই শেষ নয় ঘটনার।পরের দিন, নারীকে আকাশ নামে একজন ব্যবসায়ীর কাছে নিয়ে যাওয়া হয়। সেখানেও নির্যাতিতাকে ৫ জন ধর্ষণ করে।বারবার যৌন নির্যাতনের পরে নারীর অবস্থার অবনতি ঘটলে ৫ অভিযুক্ত তাকে বদরপুর সীমান্তের কাছে ফেলে দিয়ে পালিয়ে যায়।

এরপর এ ঘটনার ৯ দিন পর ১২ মে নির্যাতিতা ওই নারী হাসানপুর থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন।অসুস্থ থাকার কারণে অভিযোগ দায়ের করতে দেরি হয়েছে বলে জানান তিনি। 

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে হাসানপুর থানার এসএইচও রাজেশ জানিয়েছেন, তারা শুক্রবার সাগরকে আটক করেছেন। বাকিদের ধরার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

আমারসংবাদ/এডি