Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

২৮ স্ত্রী ও ১২৬ জন নাতি-নাতনিকে নিয়ে ৩৭তম বিয়ে! 

আন্তর্জাতিক ডেস্ক

জুন ১২, ২০২১, ১০:৫৫ এএম


২৮ স্ত্রী ও ১২৬ জন নাতি-নাতনিকে নিয়ে ৩৭তম বিয়ে! 

রাজা-বাদশাহদের বহু বিয়ের গল্প শোনা যায় বা ইতিহাসেও পড়া যায়। রাজা-বাদশাদের  রানিরা একসঙ্গে বসে গল্প করতো, তাদের সন্তানরাও সব মায়ের ভালোবাসাই একসঙ্গেই পেতো। সম্প্রতি এমনই এক ব্যতিক্রমী বিয়ের ভিডিও ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমের সব স্থানে। 

৪৫ সেকেন্ডের ওই ভিডিওর ক্যাপশনে বলা আছে, ভারতের ওই ব্যক্তি তার ২৮ জন স্ত্রী এবং ১২৬ জন নাতি-নাতনিকে সঙ্গে নিয়ে ৩৭তম বিয়ে করছেন। আইপিএস অফিসার রুপিন শর্মা ধারণ করেন ওই ভিডিওটি। 

এ সম্পর্কে ভারতীয় গণমাধ্যম ডিএনএর’র প্রতিবেদন অনুযায়ী, রুপিন টুইটারে ভিডিওটি পোস্ট করে বলেন, পৃথিবীর সবচেয়ে সাহসী মানুষ। যে কিনা ২৮ জন স্ত্রী ও ১২৬ জন নাতি-নাতনিকে নিয়ে ৩৭ বারের মতো বিয়ে করতে এসেছেন। 

তবে ভিডিওটি কখন এবং কোথায় ধারণ করা হয়েছে তা এখনও জানা যায়নি। এদিকে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ছড়িয়ে পড়লে বিভিন্ন জন বিভিন্ন মতামত দিচ্ছেন কমেন্ট বক্সে। কেউ বলছেন, “কি ভাগ্য! আমি একটাই সামলাতে পারি না, আর তুমি!” কেউ বা বলছেন, “হায়রে! এখনও একটাও করতে পারলাম না, আর দাদু তুমি থামছোই না।” আরেকজন তো আরও মজা করে বলেছেন, “এই ভিডিও দেখার পর ‘সিঙ্গেলদের’ মরে যাওয়া উচিত।”

আমারসংবাদ/এমএস