Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

খুন করে স্বামীর দেহ সিঁড়ির নিচে লুকিয়ে রাখলেন স্ত্রী, সঙ্গী প্রেমিক

আন্তর্জাতিক ডেস্ক

সেপ্টেম্বর ২২, ২০২১, ০৭:২০ এএম


খুন করে স্বামীর দেহ সিঁড়ির নিচে লুকিয়ে রাখলেন স্ত্রী, সঙ্গী প্রেমিক

স্বামীকে হাত-পা ভেঙে থেঁতলে খুন করার অভিযোগ উঠল এক নারীর বিরুদ্ধে। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) মৃতের বাড়ির সিঁড়ির নীচ থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। 

ভারতের মালদহের হরিশ্চন্দ্রপুরের ডেইলি মার্কেট এলাকায় ঘটেছে এই ঘটনা। মৃতের নাম রাম মুসোহর (৩৭)।  

ভারতীয় গণ মাধ্যেমের সুত্রে জানা যায়, হরিশ্চন্দ্রপুরে থাকতেন রাম, তার স্ত্রী পঞ্চমী মুসোহার এবং তাদের ১৬ বছরের ছেলে বাপি। প্রতিবেশীদের দাবি, মদ খাওয়া নিয়ে রামের সঙ্গে প্রায়শই অশান্তি হত পঞ্চমীর। লকডাউনে সেখানে আসে রামের পিসতুতো দাদা মনোজ মুসোহার। ভিন্‌ রাজ্যের কাজ ছেড়ে রামের সঙ্গে রঙের কাজ শুরু করেন তিনি। ভালই চলতে থাকে তাদের কাজ। ইতিমধ্যে পঞ্চমীর সঙ্গে মনোজের বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে উঠেছিল বলে অভিযোগ। প্রতিবেশীরা জানিয়েছেন, রামের মদ খাওয়া আগের থেকে বেড়ে গিয়েছিল। সঙ্গে বেড়েছিল পরিবারের অশান্তি।

মৃতের ছেলে বাপির দাবি, বাড়ি বিক্রি করে অন্যত্র চলে যাওয়ার কথা তাকে জানিয়েছিল পঞ্চমী। কিন্তু তা নিয়ে আপত্তি ছিল রামের। যার জেরে মনোজ এবং পঞ্চমীর সঙ্গে বিবাদ চরমে উঠেছিল। 

মঙ্গলবার বাপিকে গাড়ি ডেকে আনার কথা বলে পঞ্চমী। গাড়ি ডাকতে গেলেও কোথাও যাবে সে জানায়নি। পুলিশের দাবি, সম্ভবত বাপিও জানত না কেন গাড়ি ডাকা হচ্ছে। কথা শুনে সন্দেহ হওয়ায় প্রতিবেশী এবং গাড়িচালক রামের বাড়িতে এসে তার খোঁজ করেন। তখনই সিড়ির নীচে রামের রক্তাক্ত দেহ দেখতে পান তারা। এর পর পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে দেহ উদ্ধার করে।

দেহ দেখে পুলিশের প্রাথমিক অনুমান, পিটিয়ে হাত-পা ভেঙে ভারী কিছু দিয়ে মাথায় আঘাত করা হয়েছে। থেঁতলে দেওয়া হয় মাথা। বাড়ি থেকে শাবল, গাঁইতি, দা উদ্ধার হয়েছে। 

রামের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অভিযুক্ত মনোজ এবং পঞ্চমীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাপিকেও জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

আমারসংবাদ/এডি