Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

প্রেমিকের মান ভাঙাতে পুলিশের সাহায্য চাইলেন প্রেমিকা!

আমার সংবাদ ডেস্ক

নভেম্বর ২২, ২০২১, ০১:২০ পিএম


প্রেমিকের মান ভাঙাতে পুলিশের সাহায্য চাইলেন প্রেমিকা!

এক যুবকের সঙ্গে মন দেওয়া নেওয়া হয়ে গিয়েছিল তরুণীর। তবে পরিবারের কেউই জানতেন না। তাই রোজ রোজ সকলের নজর এড়িয়ে প্রেমিকের সঙ্গে দেখা করা কার্যত অসম্ভব। তাই যোগাযোগের জন্য মোবাইলই ভরসা। অথচ সামান্য মন কষাকষির জন্য ফোনই ধরছেন না প্রেমিক। মনখারাপ হওয়ায় ওই তরুণী যা করলেন, তাতে অবাক প্রায় সকলেই।

ওই তরুণী ভারতের মধ্যপ্রদেশের ছিন্দওয়াড়ার বাসিন্দা। সরণির বাসিন্দা এক যুবকের সঙ্গে বেশ কয়েক বছর ধরেই প্রেমের সম্পর্ক রয়েছে তার। তবে সম্পর্কের ব্যাপারে আত্মীয় পরিবারকে কিছু জানাননি তরুণী। সম্প্রতি ওই যুবকের জন্মদিন ছিল। তবে প্রেমিককে জন্মদিনের শুভেচ্ছা জানাননি তরুণী। তিনি বিশেষ দিনটির কথা ভুলে গিয়েছিলেন নাকি অন্য কোনও কারণ রয়েছে, সে বিষয়টি এখনও স্পষ্ট নয়।

তবে জন্মদিনে বিশেষ মানুষের কাছ থেকে শুভেচ্ছা না পেয়ে বেশ খানিকটা চমকেই যান যুবক। বিরক্তও হন তিনি। রেগে আগুন হয়ে যান। অভিমানে প্রেমিকার সঙ্গে ঝগড়াঝাটি হয় তার। সে কারণেই প্রেমিকার সঙ্গে দেখা করা বন্ধ করে দেন। ফোনেও কথা বলবেন না বলেই জানিয়ে দেন। বেশ কয়েকবার চেষ্টা করেও ব্যর্থ হওয়ায় মনখারাপ হয়ে যায় তরুণীর।

প্রেমিকার অভিমান ভাঙাতে কী করবেন তা বুঝতে পারছিলেন না তরুণী। সোজা পুলিশের দ্বারস্থ হন তিনি। পুলিশ যদিও প্রথমে তরুণীর কথা শুনে কিছুটা হতচকিত হয়ে যায়। পরে যুবকের মান ভাঙানোর দায়িত্ব কাঁধে তুলে দেন। থানায় যুগলের কাউন্সেলিং করা হয়। তাদের বিয়ে করে নেওয়ার পরামর্শ দেন কাউন্সেলার। এরপর অভিভাবকদের সঙ্গে কথা বলার পর চার হাত এক হয় তাদের। 

এখন আর কোনও ঝগড়াঝাটি নয় পরিবর্তে প্রেমের জোয়ারে ভাসছেন দু’জনে।

আমারসংবাদ/জেআই