Amar Sangbad
ঢাকা বুধবার, ২৫ মে, ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

‘ফিরে আয়, লায়লার সঙ্গেই বিয়ে দেব’

আন্তর্জাতিক ডেস্ক

ডিসেম্বর ২৮, ২০২১, ০৮:৪৫ এএম


‘ফিরে আয়, লায়লার সঙ্গেই বিয়ে দেব’

ছেলে নিখোঁজ হওয়ার বিজ্ঞপ্তি দিয়েছে এক দম্পতি। বিজ্ঞপ্তিতে ছেলেকে বাড়ি ফিরে আসার জন্য যেভাবে আহ্বান জানিয়েছে মা-বাবা, তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চা চলছে।

ভারতের পশ্চিমবঙ্গে এ ঘটনা ঘটেছে।

আনন্দবাজার পত্রিকায় বলা হয়েছে, পছন্দের পাত্রীর সঙ্গে বিয়ে না দেওয়ায় বাড়ি ছেড়ে নিরুদ্দেশ হয়ে গেছে ছেলে। পছন্দের দোকান থেকে শেরওয়ানি না কেনার জন্যও ওই ছেলের মনে ক্ষোভ তৈরি হয়েছে। শুনতে অদ্ভুত লাগলেও সম্প্রতি ছেলের নিরুদ্দেশ হওয়ার বিজ্ঞাপনে এমনই জানিয়েছেন এক দম্পতি।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ছেলের বয়স ২৪ বছর। ফর্সা, সুন্দর এবং উঁচু-লম্বা। বাবা-মায়ের কার্তর আর্জি, বাড়ি ফিরে আয় বাবা মজনু। তোর জন্য সবাই ভীষণ চিন্তায় আছি।

তার দাবি মানা হবে, এ কথা জানিয়েই ছেলেকে ফিরে আসার অনুরোধ করেছেন বাবা-মা। ‘দ্য টেলিগ্রাফ’-এর ওই বিজ্ঞাপনে লেখা হয়েছে, আমরা তোর দাবি মেনে নিয়েছি। লায়লা-ই তোর জীবনসঙ্গী হবে। শুধু তাই নয়, তোর পছন্দ মতো দোকান থেকেই শেরওয়ানি কেনা হবে।

বিজ্ঞাপনে আরও লেখা হয়েছে, নিউ মার্কেটের সেই দোকানেই আমরা যাব। ওখানে গাড়ি পার্কিংয়ের সুবিধা আছে। তা ছাড়া তোর বৌভাতের দিনের জন্য আমরা সকলে ওই দোকান থেকেই শেরওয়ানি কিনব।

আমারসংবাদ/জেআই