Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

সেই ভিডিও সরালেন মামুনুল

এপ্রিল ৯, ২০২১, ০৬:২৫ পিএম


সেই ভিডিও সরালেন মামুনুল

হেফাজতে ইসলামের নেতা মামুনুল হক তার ফেসবুক পেইজ থেকে একটি ভিডিও সরিয়ে নিয়েছেন, যেই ভিডিওতে তিনি বলেছিলেন স্ত্রীকে খুশি করতে ‘প্রয়োজনের ক্ষেত্রে সীমিত পরিসরে সত্যকে গোপন করার অবকাশ রয়েছে।

শুক্রবার (৯ এপ্রিল) দুপুরের পর থেকে পেজটিতে লাইভ ওই ভিডিওটি আর খুঁজে পাওয়া যায়নি। বরং তার ফেসবুক ওয়ালে গিয়ে আরবি হরফে লেখা ১২ ঘণ্টা পুরোনো একটি পোস্ট দেখা গেছে।

এদিকে, ফেসবুক পেজ থেকে ওই লাইভ ভিডিওটি সরিয়ে নেয়ায় নতুন করে আবারও সমালোচনার মুখে পড়েছেন হেফাজতের ঢাকা মহানগর শাখার সাধারণ সম্পাদক এবং খেলাফত মজলিসের মহাসচিব।

এমনকি নতুন ওই আরবি পোস্টের নিচে অনেককেই কেন লাইভ ওই ভিডিওটি সরিয়ে নেয়া হলো সে সংক্রান্ত প্রশ্নও করতে দেখা গেছে।
 
প্রসঙ্গত, গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে একটি রিসোর্টে এক নারীর সঙ্গে অবরুদ্ধ হন মামুনুল হক। পরে হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকরা সেখানে ব্যাপক ভাঙচুর করেন এবং মামুনুলকে ছিনিয়ে নিয়ে যান।

সেসময় তিনি জানান, তার সাথে রিসোর্টে যাওয়া নারী তার দ্বিতীয় স্ত্রী। দুই বছর আগে তিনি ওই নারীকে বিয়ে করেছেন।

এরপর গতকাল ওই ফেসবুক লাইভটিতে আসেন মামুনুল। সেসময় তিনি বলেন, “আমি একাধিক বিয়ে করেছি। ইসলামি শরিয়ত অনুযায়ী ও বাংলাদেশের আইনে একাধিক বিয়ের ক্ষেত্রে কোনো বাধা নেই।”

এসময় নিজের একাধিক বিয়ের কথা উল্লেখ করে “একজন পুরুষ চারটি বিয়ে করতে পারেন। চারটি বিয়ে করলে কার কী? এমন মন্তব্য করতে দেখা যায় তাকে। “স্ত্রীকে সন্তুষ্ট করতে, খুশি করতে প্রয়োজনীয় ক্ষেত্রে সীমিত পরিসরে কোনো সত্যকে গোপন করারও অবকাশ রয়েছে।

আমারসংবাদ/এআই