Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

আদালতে নয়, সমাধান হবে রাজপথে

‘বেগম জিয়া আগামী নির্বাচনে অংশগ্রহণ করবেন’

মো. মাসুম বিল্লাহ

অক্টোবর ৩১, ২০২২, ০২:০২ পিএম


‘বেগম জিয়া আগামী নির্বাচনে অংশগ্রহণ করবেন’

খালেদা জিয়ার মামলা আদালতে নয়, রাজপথে সমাধান করবে বিএনপি। বেগম খালেদা জিয়া আগামী সংসদ নির্বাচনে অবশ্যই অংশগ্রহণ করবেন। তার অনুপস্থিতিতে বাংলাদেশের মাটিতে নির্বাচন অনুষ্ঠিত হবে না। তত্ত্বাবধায়ক সরকারও আসবেন এবং বেগম খালেদা জিয়াও নির্বাচনে অংশ নিবেন বলে জানয়েছেন খালেদা জিয়ার আইনজীবী ব্যারিস্টার কায়সার কামাল।

সোমবার (৩১ অক্টোবর) সুপ্রিম কোর্টে সাংবাদিকদের প্রশ্নের জবাব এ কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে যে মামলাগুলো দায়ের করা হয়েছে প্রতিটা মামলাই রাজনৈতিক কারণে। বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে যে ২ কোটি ৩৩ লক্ষ টাকা তসরুফের অভিযোগ আছে, সেই টাকা এখন ১১কোটি টাকায় উপনীত হয়েছে। এই দেশের প্রধানমন্ত্রী যখন বলেন, বেগম জিয়া টাকা গিলে খেয়েছেন, আমরা অত্যন্ত বিরহের সাথে বলতে চাই তিনি সংসদে দাঁড়িয়ে অসত্য কথা বলছেন।

ব্যরিস্টার কায়সার কামাল বলেন, বেগম খালেদা জিয়া একটি টাকাও তসরুফ করেননি, সমুদয় টাকা ব্যাংকে গচ্ছিত আছে। রাষ্ট্রের যখন প্রধানমন্ত্রী এই ধরণের অভিযোগ করেন তখন আমরা সবাই বুঝতে পারি রাজনৈতিক কারণেই ওনার বিরুদ্ধে মামলা হয়েছিল। যে মামলার উদ্দেশ্য থাকে রাজনৈতিক, দেশের সাধারণ মানুষ প্রত্যাশা করে সেই মামলার রাজনৈতিক ভাবেই ফয়সালা হবে।

ইএফ

Link copied!