Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

৩ দিনের রিমান্ডে বিএনপি নেতা রিজভী

ফেব্রুয়ারি ১৬, ২০১৫, ১০:২০ এএম


৩ দিনের রিমান্ডে বিএনপি নেতা রিজভী

 

রাজধানীর যাত্রাবাড়ীর কাঠেরপুল এলাকায় বাসে অগ্নিসংযোগের ঘটনায় করা মামলায় বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদকে তৃতীয় দফায় তিন দিনের রিমান্ড দিয়েছে আদালত।

 সোমবার বিকেলে রিজভীকে আদালতে হাজির করে ডিবি পুলিশের এসআই বশির আহম্মেদ মামলা সুষ্ঠু তদন্তের জন্য রিজভী আহমেদকে ১০ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেন।

ঢাকা মহানগর হাকিম মারুফ হোসেন শুনানি শেষে এ আদেশ দেন। এ নিয়ে চতুর্থ দফায় রিমান্ডে নেওয়া হলো রিজভী আহমেদকে।

এর আগে, ১০ ফেব্রুয়ারি যাত্রাবাড়ী থানার মামলায় রিজভীর পাঁচ দিনের রিমান্ড দেন ঢাকা মহানগর হাকিম আমিনুল হক। ৪ ফেব্রুয়ারি যাত্রাবাড়ী থানার মামলায় পাঁচ দিনের রিমান্ড দেন ঢাকা মহানগর হাকিম রেজাউল করিম। ১ ফেব্রুয়ারি বাড্ডা থানার মামলায় রিজভীকে তিন দিনের রিমান্ড দেন ঢাকা মহানগর হাকিম আলমগীর কবির রাজ।

উল্লেখ্য, ২৩ জানুয়ারি রাজধানীর যাত্রাবাড়ী থানার কাঠেরপুল এলাকায় রাত ১০টার দিকে গ্লোরি পরিবহনের একটি বাসে পেট্রলবোমা ও ককটেল হামলা করে দুর্বৃত্তরা। এতে দগ্ধ হয়েছেন ৩ নারীসহ ২৯ জন যাত্রী। এ ঘটনায় যাত্রাবাড়ী থানায় এসআই কে এম নুরুজ্জামান মামলা দায়ের করেন। ৩০ জানুয়ারি রাত পৌনে ৩টার দিকে রাজধানীর গুলশানের পার্ক রোডের একটি বাসা থেকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যদের হাতে আটক হন রিজভী।