Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

ইটিভির চেয়ারম্যান কারাগারে, শুনানি ৮ জানুয়ারি

জানুয়ারি ৬, ২০১৫, ০২:০৯ পিএম


ইটিভির চেয়ারম্যান কারাগারে, শুনানি ৮ জানুয়ারি

  পর্নোগ্রাফি আইনে দায়ের করা মামলায় ইটিভির চেয়ারম্যান আব্দুস সালামকে কারাগারে পাঠানো হয়েছে। একই সঙ্গে তার রিমান্ড ও জামিন শুনানির জন্য ৮ জানুয়ারি দিন ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহের নিগার সূচনা এ আদেশ দেন। আদালত তার আদেশে বলেন, জব্দকৃত আলামতের সিডি ছাড়া জামিন বা রিমান্ড শুনানি করা হবে না।

ঢাকা মহানগর হাকিম মেহের নিগার সূচনার আদালতে মঙ্গলবার বিকেল ৩টায় আবদুস সালামকে হাজির করা হয়। তার বিরুদ্ধে সাত দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ক্যান্টনমেন্ট থানার এসআই বেনজির আহমেদ।

মামলার অপর তদন্ত কর্মকর্তা (আইও) শাহ মোহাম্মদ ইলিয়াস জামান আকন পরে সাংবাদিকদের জানান, মামলার মূল নথি না থাকায় রিমান্ড ও জামিনবিষয়ক শুনানির জন্য ৮ জানুয়ারি দিন ধার্য করেছেন আদলত।

এর আগে, সোমবার রাত সাড়ে ৩টার দিকে কারওয়ান বাজার ইটিভির কার্যালয় থেকে বাসায় ফেরার পথে তাকে আটক করে মহানগর গোয়েন্দা পুলিশ। পরে তাকে পর্নোগ্রাফি মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

ক্যান্টনমেন্ট থানার ডিউটি অফিসার খোরশেদ আলম জানান, অশালীন ছবি প্রচারের অভিযোগ এনে কানিজ ফাতেমা নামে এক নারী ২৬ নভেম্বর পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন। এ অভিযোগে আবদুস সালামকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

উল্লেখ্য, রোববার রাতে ইটিভিতে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বক্তব্য প্রচার করা হয়।