Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

এমসি কলেজে গৃবধূ ধর্ষণ: পেছাল মামলার অভিযোগ গঠন

সিলেট ব্যুরো

জানুয়ারি ১০, ২০২১, ০৮:৫৫ এএম


এমসি কলেজে গৃবধূ ধর্ষণ: পেছাল মামলার অভিযোগ গঠন

সিলেটের মুরারি চাঁদ (এমসি) কলেজ ছাত্রাবাসে গৃবধূকে তুলে নিয়ে দলবেধেঁ ধর্ষণ মামলার চার্জ গঠনের দিনক্ষন আরেক দফা পিছিয়েছে। আজ রবিবার (১০ জানুয়ারি) এ মামলার চার্জ গঠনের তারিখ থাকলেও আসামি পক্ষ সময় চাওয়ায় আগামী ১৩ জানুয়ারি চার্জ গঠনের দিন ধার্য করেন আদালত।

রবিবার দুপুরে সিলেটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. মোহিতুল হক চৌধুরী এ আদেশ দেন। এর আগে সকালে কঠোর নিরাপত্তার মধ্যদিয়ে মামলার আট আসামিকে আদালতে হাজির করে পুলিশ।

রাষ্ট্রপক্ষের আইনজীবী রাশিদা সাইদা খানম বিষয়টি নিশ্চিত করে জানান, আসামি পক্ষ আদালতে চার্জ গঠনের সময় চেয়ে আবেদন করলে শুনানি শেষে বিচারক দুইদিন বাড়িয়ে চার্জ গঠনের শুনানির জন্য আগামী ১৩ জানুয়ারি তারিখ ঠিক করেন। একইসঙ্গে আসামি তারেকুল ইসলাম তারেকের আইনজীবী আদালতে জামিনের আবেদন করলে বিচারক জামিন নামঞ্জুর করেন।

গত বছরের ২৫ সেপ্টেম্বর সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে নববধূকে তুলে নিয়ে দলবেধেঁ ধর্ষণ করে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী। নির্যাতিতার স্বামীর মামলার প্রেক্ষিতে ৮ জনকে অভিযুক্ত করে ৩ ডিসেম্বর অভিযোগপত্র দাখিল করে পুলিশ। এ পর্যন্ত মামলার ছয়জন এজাহারভুক্ত আসামিসহ আটজন কারাগারে আছে।


আমারসংবাদ/এমএ