Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

ভালোবাসা দিবসে যুগল দেখলেই বিয়ে

ফেব্রুয়ারি ৫, ২০১৫, ০৮:৩৪ এএম


ভালোবাসা দিবসে যুগল দেখলেই বিয়ে

 

ভালোবাসা দিবস আসার কয়েকদিন আগেই ভারতের পশ্চিম উত্তর প্রদেশের হিন্দু মহাসভা প্রেমিক-প্রেমিকা সতর্ক করে দিয়েছে। এই দিনটি পালন করতে দেখলে তাদের বিয়ে দেয়া হবে বলে জানিয়েছে সংগঠনটি। সম্প্রতি টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে এই তথ্য জানানো হয়।

হিন্দু মহাসভা জানিয়েছে, এই দিন কোনো প্রেমিক-প্রেমিকাকে গোলাপ ফুল হাতে দেখা গেলে, বা কোনো পার্কের কোণায় আলিঙ্গনরত অবস্থায় দেখা গেলেই তাদের আর্য সমাজের নিয়ম মেনে বিয়ে দেয়া হবে। যদি প্রেমিক ও প্রেমিকা এক ধর্মের বা গোত্রের না হন, তবে তাদের শুদ্ধিকরণ প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হবে। এই ধরণের পশ্চিমী প্রথা জনসমক্ষে উদযাপন করা ভারতের মতো দেশের শোভা পায় না।

একটি সংবাদমাধ্যমকে মহাসভার সভাপতি চন্দ্র প্রকাশ কৌশিক জানিয়েছেন, ভারতের মতো দেশে বছরের ৩৬৫ দিনই ভালবাসার দিন। তবে ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডে উদযাপন করার প্রয়োজন কী? আমরা ভালবাসার বিপক্ষে নই, কিন্তু যারা একে অপরকে ভালবাসে বলে দাবি করে তাদের অবিলম্বে বিয়ে করা উচিত।

দশ দিন আগে থেকেই বিয়ে নিয়ে সন্দেহে থাকা প্রেমিক-প্রেমিকাদের খুঁজে বের করার জন্য পশ্চিম উত্তর প্রদেশে বিভিন্ন দল নিযুক্ত করেছে হিন্দু মহাসভা।