Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২০ মে, ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯

ঘাসফুলের সাথে চুক্তিবদ্ধ হলেন তরুণ লেখক ও সাংবাদিক রাব্বি হোসেন

নিজস্ব প্রতিবেদক

নভেম্বর ৬, ২০২১, ০৮:৪৫ এএম


ঘাসফুলের সাথে চুক্তিবদ্ধ হলেন তরুণ লেখক ও সাংবাদিক রাব্বি হোসেন

জনপ্রিয় বই প্রকাশনী ‘ঘাসফুল’ -এর সাথে চুক্তিবদ্ধ হলেন উদীয়মান তরুণ লেখক ও সাংবাদিক রাব্বি হোসেন। ঘাসফুল প্রকাশনী থেকে আগামী একুশে গ্রন্থমেলা ২০২২ এ আসছে রাব্বি হোসেনের প্রথম উপন্যাস ‘স্মৃতির রুমাল’। প্রথম উপন্যাস নিয়ে বেশ আশাবাদী তিনি।

শুক্রবার (৫ নভেম্বর) সন্ধ্যায় রাজধানী ঝিগাতলায় 'Nerdy Bean' কফি হাউজে ঘাসফুল প্রকাশনীর সাথে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন রাব্বি হোসেন।

চুক্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ঘাসফুল প্রকাশনীর প্রকাশক মাহদী আনাম, ঘাসফুল প্রকাশনীর কর্ণধার আদিবা নুসরাত ও তরুণ লেখক মানজুলুল হক।

প্রথম উপন্যাস ‘স্মৃতির রুমাল’ নিয়ে রাব্বি হোসেন বলেন, আমি নিজেকে গল্পের মানুষ মনে করি। লিখতে পছন্দ করি। মানুষের জন্য লিখি, নিজের জন্য লিখি। ‘স্মৃতির রুমাল’ উপন্যাস আমার লেখা প্রথম উপন্যাস। আমি অনেক আশাবাদী বইটি নিয়ে। ইনশাআল্লাহ পাঠকপ্রিয় হবে বইটি। শুভাকাঙ্খীদের দোয়া ও ভালোবাসা প্রত্যাশী। শুধু বই নয় আমার সব কিছুর অনুপ্রেরণা হলো আমার পরিবার আমার মা-বাবা। 

তিনি আরও বলেন, ঘাসফুল প্রকাশনীর প্রকাশক মাহদী আনাম ভাইয়ের প্রতি কৃতজ্ঞ বইটি প্রকাশের সুযোগ দেয়ার জন্য। সেই সাথে তরুণ লেখক মানজুলুল হক ভাইকেও যিনি আমাকে সব সময় অনুপ্রেরণা দেন।

উল্লেখ্য, রাব্বি হোসেন রাজধানীর সরকারি তিতুমীর কলেজের হিসাববিজ্ঞান বিভাগের শিক্ষার্থী। পড়াশোনার পাশাপাশি জাতীয় দৈনিক আমার সংবাদ পত্রিকায় প্রতিবেদক হিসেবে কর্মরত আছেন। তিনি সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির সহযোগী সদস্য। এ ছাড়া সামাজিক ও স্বেচ্ছাসেবক কাজেও রাব্বি হোসেন অত্যন্ত সরব ভূমিকা পালন করেন।

আমারসংবাদ/এমএস