Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২০ মে, ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯

কথা সাহিত্যিক বিএম এরশাদের ব্যস্তময় সময়

নিজস্ব প্রতিবেদক

ডিসেম্বর ২৮, ২০২১, ১১:৪৫ এএম


কথা সাহিত্যিক বিএম এরশাদের ব্যস্তময় সময়

কথা সাহিত্যিক বিএম এরশাদ একসময় পেশাগত দায়িত্ব পালন আর সাহিত্য চর্চার মধ্যে সীমাবদ্ধ থাকলেও বর্তমানে তিনি লেখালেখির পাশাপাশি নাটক শর্ট ফিল্ম টেলিফিল্ম অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

এরই মধ্যে বেশ কিছু নাটকে অভিনয় করে মিডিয়া অঙ্গণে আলোড়ন সৃষ্টি করেছেন, তার পরিচালনায় ও ব্যক্তিগত উদ্যোগে এস বি টিভি সোনার বাংলা টেলিভিশন নামে একটি ইউটিউব চ্যানেল পরিচালিত হচ্ছে। ইউটিউব চ্যানেলে নিত্যনতুন কনটেন্ট আপলোড দিয়ে যাচ্ছেন, এ প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন নতুন চ্যানেল হিসেবে তিনি প্রচুর ভিউয়ারদের কাছ থেকে সাড়া পাচ্ছেন। 

সম্প্রতি কি কাজ নিয়ে ব্যস্ত আছেন, জানতে চাইলে তিনি বলেন, লেখালেখি তো আছেই, সেই সাথে আবৃত্তি ও চলচ্চিত্র স্ক্রিপ্ট লেখার কাজ শুরু করেছি। আর সব কিছু ঠিক থাকলে নতুন বছরের যেকোনো সময় আমার লিখিত উপন্যাস অবলম্বনে চলচ্চিত্র কাচের চুড়ি ছবির শুটিং শুরু করব। বর্তমানে একটা আবৃত্তির অ্যালবাম নিয়ে কাজ করছি

 ২০২২ এর বইমেলা নিয়ে জানতে চাইলে তিনি বলেন, গত বই মেলায় কোভিড ১৯ এর কারণে  বইমেলা জমে উঠতে পারেনি, আশা করি এবারের ২০২২ এর বই মেলা খুব ভালো ভাবেই জমে উঠবে এবং গতবারের ক্ষতি প্রকাশক ও লেখকরা অনেকটাই পুষিয়ে নিতে পারবে।

তিনি বলেন, এবারের বইমেলায় আমার তিনটি বই এর একটি প্যাকেজ থাকবে পাঠকদের জন্য। ১. তবুও তুমি ২. তবুও ভালোবাসি ৩. তবুও সে বউ।

 লাভ স্টোরি উপন্যাস ৩ টি প্রকাশ করেছেন। যথাক্রমে অভ্র  প্রকাশ, কারুবাক ও নিহাল প্রকাশ। পাঠকদের কে তার ব্যতিক্রম ধর্মী উপন্যাস ৩টি সংগ্রহে রাখার অনুরোধ করেছেন।

আমারসংবাদ/কেএস