ঝিনাইদহে হত্যাচেষ্টাসহ সাত মামলার পলাতক আসামি গ্রেপ্তার

ঝিনাইদহ প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২৮, ২০২২, ০৭:২৫ পিএম
ঝিনাইদহে হত্যাচেষ্টাসহ সাত মামলার পলাতক আসামি গ্রেপ্তার

ঝিনাইদহে হত্যাচেষ্টাসহ একাধিক মামলার অন্যতম পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রবিবার (২৮ আগস্ট) র‌্যাব-৬, একটি প্রেসবিজ্ঞপ্তিতে জানান, ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল গত ২৭ আগস্ট রাতে গোপন তথ্যের মাধ্যমে জানতে পারে হত্যাচেষ্টা মামলার অন্যতম পলাতক আসামী এনামুল ঝিনাইদহ জেলার সদর থানা এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দলটি রাত ৮টার দিকে সদর থানার সুরাট বাজার এলাকায় অভিযান পরিচালনা করে হত্যাচেষ্টা মামলার এজাহারভুক্ত অন্যতম পলাতক আসামী এনামুল (৩২) কে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ যে, গত ১৭ আগস্ট সামাজিক ও রাজনৈতিক বিরোধের জের ধরে আসামী এনামুল ও তার সহযোগী আসামীরা বোরহান উদ্দিন নামে এক ব্যক্তির বসত বাড়ীর ভিতর অনধিকার প্রবেশ করে ভিকটিমসহ তার বড় সন্তানকে দেশীয় তৈরি রামদা, চাপাতি, লোহার রড ও বাঁশের তৈরি লাঠি দিয়ে হত্যার উদ্দেশ্যে এলোপাথারিভাবে শরীরের বিভিন্নস্থানে আঘাত করে গুরুতর জখম করে। ঘটনার পর এলাকার লোকজন ভিকটিমকে উদ্ধারপূর্বক ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। এ বিষয়ে ভিকটিম বাদী হয়ে ঝিনাইদহ সদর থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করে।

গ্রেপ্তারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে ঝিনাইদহ জেলার সদর ও হরিণাকুন্ডু থানায় অস্ত্র, নারী নির্যাতন ও মারামরিসহ মোট ৭টি মামলা রয়েছে। আসামীকে ঝিনাইদহ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

আমারসংবাদ/এসএম