আদমদীঘিতে কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২, ০৭:৪৫ পিএম
আদমদীঘিতে কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১

বগুড়ার আদমদীঘিতে ১২ বছর বয়সের এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে শ্রী নয়ন চন্দ্র দাস (৩৫) নামের এক ব্যক্তির বিরুদ্ধে। বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে আদমদীঘির তালশন কালিবাড়ির পাশে পরিত্যক্ত এক চাতালে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা ধর্ষক শ্রী নয়ন চন্দ্র দাসকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। শ্রী নয়ন চন্দ্র দাস উপজেলার তালশন পালপাড়ার অনিল চন্দ্র দাসের বিবাহিত ছেলে। এ ঘটনায় ওই কিশোরীর মুসলমান বাবা বাদী হয়ে রাতে একই গ্রামের শ্রী নয়ন দাসকে আসামী করে আদমদীঘি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

ধর্ষণের শিকার প্রতিবন্ধী কিশোরীর বাবা (৫২) জানান, সে ও শ্রী নয়ন বাড়ির পাশে একটি মৎস্য হ্যাচারিতে দিন মজুরের কাজ করে। বুধবার বেলা দেড় টায় তার শারীরিক ও বুদ্ধি প্রতিবন্ধী মেয়ে হ্যাচারির পাশে একটি চাতালে ঘুরছিল। এসময় শ্রী নয়ন দাস তাকে কৌশলে চাতালের পরিত্যক্ত ঘরের বারান্দায় নিয়ে ধর্ষণ করা কালে কিশোরীর বাবা নিজেই দেখে ধর্ষক নয়ন চন্দ্রকে আটক করার চেষ্টা করলে সে দ্রুত পালিয়ে যাবার সময় স্থানীয় বাসিন্দারা তাকে আটক করে। পরে পুলিশে খবর দিলে পুলিশ এসে তাকে গ্রেফতার করে। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করে বলেন, গত বুধবার রাতে মামলা রুজু করে গতকাল বৃহস্পতিবার সকালে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ও গ্রেফতারকৃত নয়ন দাসকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এসএম