পাংশায় মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্টকার্ড বিতরণ

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২২, ০২:০২ পিএম
পাংশায় মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্টকার্ড বিতরণ

রাজবাড়ীর পাংশায় দেশের সূর্যসন্তান বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ করেছে উপজেলা প্রশাসন।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকাল ১১টায় পাংশা উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বীর মুক্তিযোদ্ধাদের হাতে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড তুলে দেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী ২ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ ফরিদ হাসান ওদুদ উপজেলা পরিষদ পাংশা, জালাল উদ্দিন বিশ্বাস উপজেলা ভাইস চেয়ারম্যান, রোকেয়া বেগম মহিলা ভাইস চেয়ারম্যান, মোঃ চাঁদ আলী খান সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার, বীর মুক্তিযোদ্ধা আঃ মতিন মিয়া সহ উপজেলার দশটি ইউনিয়নের ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার ও মুক্তিযোদ্ধা বৃন্দ।

অনুষ্ঠানে ২৩৭ জন জীবিত বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড এবং মৃত ১৪৮ জন মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যদের কাছে শুধু ডিজিটাল সার্টিফিকেট তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি রাজবাড়ী ২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম। বলেন, অনেক দেরিতে হলেও আমরা ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড হাতে পেলাম। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই এটা সম্ভব হয়েছে।

কেএস