গোলাপগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৪

মো. মাসুম বিল্লাহ প্রকাশিত: অক্টোবর ১২, ২০২২, ০৭:৪০ পিএম
গোলাপগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৪

গোলাপগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে চার ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার (১২ অক্টোবর) দিবাগত রাতে উপজেলার ফুলসাইন্দ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- কিশোরগঞ্জের নিকলি উপজেলার রসুলপুর গ্রামের মৃত ছেনু মিয়ার ছেলে মোখলেছুর রহমান (৪০), সিলেটের বালাগঞ্জ উপজেলার নশিওপুর গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে আবুল হোসেন রিপন (৩৪), ওসমানীনগর উপজেলার পশ্চিম তিলাপাড়া গ্রামের মহিব উল্লাহর ছেলে নজরুল ইসলাম (৩৩) ও গোলাপগঞ্জের লক্ষনাবন্দ ইউনিয়নের বুটিরাপাড়া গ্রামের মৃত ইসহাক আলীর ছেলে মো. হারুন রশিদ (৩২)।

জানা যায়, মঙ্গলবার (১২ অক্টোবর) দিবাগত রাতে উপজেলার ফুলসাইন্দ এলাকায় অবস্থান করে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো তারা। এসময় গোপন সংবাদের ভিত্তিতে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ তাদের অবস্থান নিশ্চিত করে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে। এসময় তাদের হেফাজত থেকে ঘর ভাঙ্গা ও তালা ভাঙ্গার বিভিন্ন যন্ত্রপাতিসহ বিভিন্ন গাড়ি চাবি ছাড়া চালু করার যন্ত্রপাতি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা তাদের আরও কয়েকজন সহযোগীর নাম প্রকাশ করে। পরে সিডিএমএস রেকর্ড যাচাই বাছাই করে তাদের প্রত্যেকের বিরুদ্ধে মাদক, চুরি, ডাকাতিসহ একাধিক মামলার তথ্য পাওয়া যায়।

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, তাদের বিরুদ্ধে মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। পরে আদালতে প্রেরণ করা হবে।

এসএম