মাগুরায় পৃথক অভিযানে দুই মাদক ব্যবসায়ী আটক

মিরাজ আহমেদ, মাগুরা প্রকাশিত: নভেম্বর ২, ২০২২, ০৩:১০ পিএম
মাগুরায় পৃথক অভিযানে দুই মাদক ব্যবসায়ী আটক

মাগুরা জেলা গোয়েন্দা শাখার মাদক বিরোধী পৃথক অভিযানে বুধবার (২ নভেম্বর) দুইজনকে গ্রেপ্তার এবং ২৫০ (দুইশত পঞ্চাশ) গ্রাম গাঁজা ও ৩০ (ত্রিশ) লিটার বাংলা চোলাই মদ উদ্ধার করতে সক্ষম হয়েছেন।

পুলিশ সুপার জনাব মোঃ মশিউদ্দৌলা রেজা, পিপিএম (বার) মহোদয়ের দিক নির্দেশনায় মাগুরা জেলায় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষ্যে জেলা গোয়েন্দা শাখার একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে এসআই (নিঃ) শেখ সেকেন্দার আলী এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ মাগুরা সদর থানাধীন পারনান্দুয়ালী (বিত্তিপাড়া) গ্রামে ধৃত আসামি মোঃ মোহন শেখ (৩২), পিতা- মৃত তাহাজ্জাত শেখ এর বসতবাড়ি হতে মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করে ২৫০ (দুইশত পঞ্চাশ) গ্রাম গাঁজা সহ তাকে গ্রেপ্তার করা হয়।

জেলা গোয়েন্দা শাখার অপর একটি অভিযানে মাগুরা সদর থানাধীন পশু হাসপাতাল পাড়ায় জনৈক সাঈদ মীর এর পরিত্যাক্ত বাড়ির সামনে হতে  ৩০ (ত্রিশ) লিটার বাংলা চোলাই মদ সহ  লিটন দাস (৪২), পিতা- মৃত নিমাই দাস, সাং- পশু হাসপাতাল পাড়া, থানা- মাগুরা সদর, জেলা- মাগুরাকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিদ্বয়ের বিরুদ্ধে মাগুরা সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮-এ পৃথক ০২ টি মামলা রুজু করা হয়েছে।

কেএস