আদিবাসী কিশোরীকে ধর্ষণ চেষ্টা মামলায় গ্রেপ্তার ১

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২২, ০৬:৩৯ পিএম
আদিবাসী কিশোরীকে ধর্ষণ চেষ্টা মামলায় গ্রেপ্তার ১

সুনামগঞ্জের নবগঠিত মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের একটি গ্রামে আদিবাসী এক কিশোরী (১৫) কে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার বিকালে এই ঘটনা ঘটে। এ ঘটনায় শনিবার রাতে ওই কিশোরীর মা বাদী হয়ে উপজেলার বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের বান্দ্রা গ্রামের রফিকুল (৩০) ও শাহাদত (২১) কে আসামি করে মধ্যনগর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মধ্যনগর থানায় একটি মামলা করেছেন।

জানা গেছে, বুধবার বিকাল পাঁচটার দিকে ওই কিশোরী নিজেদের পালিত হাঁস আনতে বাড়ির পেছনের ডোবায় যায়। ওইদিন বিকালল সাড়ে পাঁচটার দিকে উপজেলার বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের বান্দ্রা গ্রামের বাসিন্দা শাহাদাৎ মিয়া (২১) ও রফিকুল ইসলাম (৩০) ওই কিশোরীর পরিহিত ওড়না দিয়ে তার মুখ চেপে ধরে ডোবা সংলগ্ন আমন জমির ধান খেতে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্ঠা করেন। এক পর্যায়ে কিশোরীর মুখ থেকে ওড়না খুলে গেলে সে জোরে চিৎকার দেয়। স্থানীয় লোকজন আশপাশ থেকে
ছুটে আসলে ওই দুজন ব্যক্তি সেখান থেকে পালিয়ে যান। শনিবার বিকেলে রফিকুলকে তার নিজ বাড়ি থেকে আটক করে পুলিশ। পরে রাতে দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়।

মধ্যনগর থানার ওসি জাহিদুল হক জানান, মামলার আসামি রফিকুলকে রোববার (১৩ নভেম্বর) সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলার অপর আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

কেএস