পত্নীতলায় দেড় বছরেও জমা হয়নি বীমার প্রিমিয়াম!

পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২২, ০৪:৩৬ পিএম
পত্নীতলায় দেড় বছরেও জমা হয়নি বীমার প্রিমিয়াম!

নওগাঁর পত্নীতলায় দেড় বছর পরও জমা হয়নি আমেরিকান লাইফ ইনস্যুরেন্স কোম্পানির বীমার প্রিমিয়াম। ভুক্তভোগী আব্দুল হাকিম (৩৫) অভিযোগে বলেন, মেটলাইফ (আমেরিকান লাইফ ইনস্যুরেন্স কোম্পানি) এর এ ওয়াহেদ বাচ্চু এজেন্সি (যার কোড নম্বর: ১০৮), নওগাঁ অফিসের অধীনে মাসিক ২১২৬/- (দুই হাজার এক শত ছাব্বিশ) টাকা কিস্তিতে প্রদেয় একটি বীমা পলিসি, যার নম্বর ২৭২৫৯০৪ ক্রয় করেন। যার এফ.এ ছিলেন পত্নীতলা উপজেলার নজিপুর পৌর সদরের আব্দুল মান্নান।

আব্দুল হাকিমের অভিযোগের প্রেক্ষিতে এই প্রতিবেদক আব্দুল মান্নানের সাথে মুঠোফোনে কথা বললে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন এবং অনতিবিলম্বে উক্ত প্রিমিয়ামটি জমা করার অঙ্গিকার করেন। এই ব্যাপারে ইউনিট ম্যানেজার (ইউ.এম-কোড নম্বর: ১০৮০৬) মিঠুন গায়েন এর সাথে ইতোপূর্বে একাধিকবার এই প্রতিবেদক বিষয়টির ব্যাপারে তার দৃষ্টি আকর্ষণ করেন।

তিনি বলেন, আব্দুল মান্নানকে কোং থেকে বহিষ্কার করা হয়েছে। তবে প্রিমিয়ামটি কবে জমা হবে অথবা আদৌ জমা হবে কিনা এব্যাপারে তার কাছ থেকে কোন সদুত্তোর পাওয়া যায়নি।

উল্লেখ্য, একজন ব্যক্তির অনিয়মের জন্য উক্ত কোং অধীনে কর্মরত এফ.এ গণ মাঠ পর্যায়ে নানা প্রশ্নের সম্মুখীন হচ্ছেন। এব্যাপারে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট ভুক্তভোগী আব্দুল হাকিম (৩৫) সুব্যবস্থা গ্রহণের প্রত্যাশা করছেন।

এসএম