মোবাইলে কথা বলতে বলতে ট্রেনের নিচে ঝাঁপ স্কুলছাত্রীর

পাবনা প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ১৪, ২০২২, ০৩:৪৯ পিএম
মোবাইলে কথা বলতে বলতে ট্রেনের নিচে ঝাঁপ স্কুলছাত্রীর
ছবি-প্রতীকী

পাবনার ভাঙ্গুড়া উপজেলায় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে দশম শ্রেণির এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। নিহতের নাম উর্মি আক্তার (১৫)। তবে কি কারণে সে আত্মহত্যা করেছে তা জানা সম্ভব হয়নি।

বুধবার (১৪ ডিসেম্বর) দুপুর ১২ টার দিকে ঈশ্বরদী-ঢাকা রেল লাইনে ভাঙ্গুড়া পৌর শহরের সারুটিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত স্কুল ছাত্রী উপজেলার দিলপাশার ইউনিয়নের বেতুয়ান গ্রামের খান জাহান আলীর মেয়ে।

খোঁজ নিয়ে জানা গেছে, উর্মি ভাঙ্গুড়া সদর থেকে প্রায় ৬ কিলোমিটার দূরে বেতুয়ান গ্রামে স্থানীয় বিবি স্কুল এন্ড কলেজে দশম শ্রেণিতে পড়াশোনা করে। তবে প্রতিদিন সে সকালে প্রাইভেট পড়তে ভাঙ্গুড়া বাজারে আসে। বুধবার পড়া শেষে সে রেল লাইনের পাশের বাগানে বসে মোবাইল ফোনে দীর্ঘক্ষণ ধরে কারও সঙ্গে কথা বলছিল। পরে মোবাইলে কথা বলার সময় রাগান্বিত হয়ে দ্রুত ট্রেনের নিচে ঝাপ দেয়। এতে তার শরীর দ্বিখন্ডিত হয়ে তাৎক্ষণিক মৃত্যু হয়। মেয়েটি কোন ছেলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে তার সঙ্গে অভিমান করে এমন আত্মহত্যা করতে বলে প্রাথমিকভাবে ধারণা করছে প্রত্যক্ষদর্শীরা।

ভাঙ্গুড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশিদুল ইসলাম বলেন, প্রাইভেট পড়ার কথা বলে সকালে বাড়ি থেকে বের হয় উর্মি। পরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে সে। পারিবারিক অভিমান থেকে সেই ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে। মরদেহ উদ্ধারের জন্য রেলওয়ে পুলিশকে খবর দেওয়া হয়েছে। তারা ঘটনা তদন্ত করবে বলে জানান তিনি।

এআই