হাটহাজারীতে চোলাই মদসহ পিকআপ জব্দ

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০২২, ০৪:২৮ পিএম
হাটহাজারীতে চোলাই মদসহ পিকআপ জব্দ

চট্টগ্রামের হাটহাজারীতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ চোলাই মদসহ একটি মিনি পিকআপ জব্দ করেছে মডেল থানার পুলিশ। মদসহ পিকআপ গাড়িটি ফেলে চালক পালিয়ে যায়। গত মঙ্গলবার (২৭ ডিসেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার ১৪নং শিকারপুর ইউনিয়নের দক্ষিণ কুয়াইশ এলাকার কাপ্তাই রাস্তায় গোপন সংবাদের ভিত্তিতে উপপরিদর্শক (এসআই) আলমগীর হোসেনের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, কাপ্তাই হইতে চট্টগ্রাম মুখী ঢাকামেট্রো- ন ১১-০৮৪৭ নাম্বারে নিবন্ধিত একটি পিকআপ মদুনাঘাট ব্রিজের উপর পৌঁছলে "গাড়িতে মাদক আছে" পুলিশের এমন সন্দেহ হলে গাড়িটি থামানোর জন্য পুলিশ সিগন্যাল দেয়। পুলিশের সিগন্যাল অমান্য করে দ্রুতগতিতে গাড়িটি চালিয়ে পালানোর সময় পেছন থেকে পুলিশ ধাওয়া করলে কুয়াইশ বঙ্গবন্ধু ম্যুরালের সামান্য বামে রাস্তার পাশে পিকআপ ফেলে অজ্ঞাত চালক পালিয়ে যায়। পরে উপস্থিত সাক্ষীদের সম্মুখে পুলিশ ওই গাড়িতে তল্লাশি চালিয়ে পিকআপে রক্ষিত মদভর্তি ৫০টি সিমেন্টের বস্তা জব্দ করে, যার প্রত্যেকটি বস্তায় ২০লিটার করে মদ ভর্তি ছিলো।

এ বিষয়ে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহল আমিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এক হাজার লিটার দেশীয় তৈরি চোলাইমদ সহ একটি মিনি পিকআপ জব্দ করা হয়েছে। পিকআপ এবং অজ্ঞাতনামা চালকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে বলেও জানান তিনি।

কেএস