চোর সন্দেহে দুই নির্মাণ শ্রমিককে পিটিয়ে হত্যা, আটক ৪

আব্দুল কাইয়ুম প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২৩, ১১:৪৭ এএম
চোর সন্দেহে দুই নির্মাণ শ্রমিককে পিটিয়ে হত্যা, আটক ৪
রাজশাহীর বোয়ালিয়া মডেল থানা

রাজশাহীতে চোর সন্দেহে দুই নির্মাণ শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় বাড়ির মালিকসহ চার জনকে আটক করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে নগরীর বোয়ালিয়া মডেল থানার সপুর বিসিক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের চৈতন্নপুর গ্রামের মো. গোলাম মোস্তফার ছেলে নির্মাণ শ্রমিক মো. রাকিবুল ইসলাম (৩৫) এবং নওগাঁর মান্দারের সগুনা গ্রামের মো. আব্দুস সামাদ ছেলে মো. রেজাউল করিম (৪৬)। তারা নগরীর বোয়ালিয়া মডেল থানার তেরখাদিয়া ডাবতলা এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

এলাকাবাসীর বরাতে নগরীর বোয়ালিয়া মডেল থানার ওসি মাজাহারুল ইসলাম জানান, দুই  শ্রমিক বাড়ির মালিক আব্দুল্লাহর ঘর থেকে টাকা চুরি করেছে বলে অভিযোগ তোলেন।

এনিয়ে দুই নির্মাণ শ্রমিক কথিত টাকা চুরির অভিযোগ অস্বীকার করলেও বাড়ির মালিক ও তার লোকজন তাদেরকে রশি দিয়ে বেঁধে বেধড়ক মারধর করে। খবর পেয়ে বিসিক শিল্প নগরী পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই সোহেল রানা তাদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা শেষে রেজাউল করিমকে মৃত ঘোষণা করেন এবং রাকিবুল ইসলামকে ওয়ার্ডে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা যান।

ওসি জানান, জোড়া খুনের সঙ্গে জড়িত সন্দেহে মডার্ন ফুডের মালিকের ছেলে আবদুল্লাহ (৩৮), আবদুল্লাহর শ্বশুর মাসুম রেজা (৫০), চাচাতো শ্যালক মহিউদ্দিন রিয়াল ও ব্যবস্থাপক এমরান হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

এআরএস