সোনারগাঁওয়ে ২ ভাইকে কুপিয়ে হত্যা

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২৩, ০৭:৩৭ পিএম
সোনারগাঁওয়ে ২ ভাইকে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের কাচঁপুরে সুয়ারেজের পাইপ লাইন বসানোকে কেন্দ্র করে দু‍‍`পক্ষের সংঘর্ষ আপন দুই ভাইকে কুপিয়ে হত্যা করেছে চাচাতো ভাইয়েরা। রোববার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার পাঁচপাড়া এলাকায় এ ঘটনায় ঘটে।

নিহতরা হলেন- ঔষধ ব্যবসায়ী আসলাম সানি ও পোল্ট্রি ব্যাবসায়ী রনি আহমেদ। এসময় তাদের ছোট ভাই রফিকুলকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরিবার ও এলাকাবাসী জানায়, দীর্ঘদিন যাবত জমি নিয়ে আসলাম সানি ও তার চাচাতো ভাই মহিউদ্দিনের সাথে দ্বন্দ্ব চলে আসছিল। এ নিয়ে প্রায় সময় তাদের মধ্যে ঝগড়া হতো। দুপুরে চলাচলের রাস্তায় সুয়ারেজের পাইপ লাইন বসানোকে কেন্দ্র করে দু‍‍`পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে দেশীয় অস্ত্র নিয়ে মহিউদ্দিন ও তার ছেলেরা তাদের ওপর হামলা করে কুপিয়ে আহত করে। পরে আহত অবস্থায় তাদের তিনজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করে।

জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, সুয়ারেজের পাইপ লাইন বসানোকে কেন্দ্র করেই দু‍‍`পক্ষের সংঘর্ষে আপন দুই ভাইকে কুপিয়ে হত্যা করে চাচাতো ভাইয়েরা। ঘটনা পর জড়িতরা পালিয়ে যায়। হত্যার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান চলছে।

কেএস