আখাউড়ায় গাঁজাসহ ২ সহোদর গ্রেপ্তার

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৩, ১১:৪৮ এএম
আখাউড়ায় গাঁজাসহ ২ সহোদর গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ৩২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী ২ সহোদরকে গ্রেপ্তার করেছে  র‌্যাব-৯, সিপিসি-১,হবিগঞ্জের একটি আভিযানিক দল। এ সময় মাদক বহনকারী দুটি সিএনজি জদ্ধ করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ভাটপাড়া গ্রামের মৃত আবু সামার ছেলে মো. দুলাল মিয়া (৪৬) ও লোকমান মিয়া (৪২)।

র‌্যাব-৯, সিপিসি -১, হবিগঞ্জ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেলে র‌্যাব-৯ আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নের ধরখার বাস স্ট্যান্ডের ভাই ভাই বেকারির সামনে অভিযান চালিয়ে দুটি সিএনজি থেকে ৩২ কেজি গাঁজাসহ তাদেরকে গ্রেপ্তার করে।

তারা জেলার আখাউড়া,কসবা, বিজয়নগর উপজেলার বিভিন্ন সীমান্ত থেকে গাজা সংগ্রহ করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সহ বিভিন্ন জেলায় সরবরাহ করত। গ্রেফতারকৃত মোঃ লোকমান মিয়ার বিরুদ্ধে একাধিক মাদকের মামলা রয়েছে।

এ ব্যাপারে র‌্যাব-৯, সিপিসি-১, হবিগঞ্জ ক্যাম্পের অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান জানান, আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে গ্রেপ্তারকৃত আসামীদ্বয়কে গাজা ও সিএনজিসহ আখাউড়া থানায় হস্তান্তর করা হয়েছে। মাদকের বিরুদ্ধে তাদের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

আরএস