হামলার প্রতিবাদে কেরানীগঞ্জে আ.লীগের বিক্ষোভ, ব্যাপক শোডাউন

কেরানীগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: মে ২৭, ২০২৩, ০৮:০৪ পিএম
হামলার প্রতিবাদে কেরানীগঞ্জে আ.লীগের বিক্ষোভ, ব্যাপক শোডাউন

ঢাকার কেরানীগঞ্জে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এবং তাদের নেতাকর্মীদের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগ। 

শনিবার(২৭ মে) বিকেলে দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে কদমতলী চৌরাস্তা হয়ে চুনকুটিয়া গিয়ে শেষ হয়।মিছিলে নেতৃত্বে দেন দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শাহিন আহমেদ।

এসময় আওয়ামী লীগ ও তাদের অঙ্গ সংগঠনে নেতাকর্মীরা খালেদা জিয়া,তারেক রহমান, নিপুন রায়সহ বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে হুশিয়ারিমূলক বিভিন্ন স্লোগান দেয়।

এ ব্যাপারে দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিন আহমেদ বলেন, তিনি বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে দেশের শান্ত পরিবেশকে অস্থিতিশীল করতে বিএনপি পরিকল্পিতভাবে আওয়ামী লীগের পার্টি অফিসে নেক্কারজনক হামলা চালিয়েছে। হামলায় বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায় তার ছেলের বউ নিপুন রায় ও মোজাদ্দেদ আলী বাবু সরাসরি জড়িত। তাদের নির্দেশেই আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে হামলার দুঃসাহস দেখিয়েছে তাদের নেতাকর্মীরা। আগামীতে বিএনপি এমন দুঃসাহস দেখালে এর দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে।

ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ, দক্ষিন কেন্দ্র আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম মামুন, জিনজিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাকুর হোসেন সাকু, আগানগর ইউনিয়ন চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশি,শুভাঢ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেনসহ অনেকে।

আরএস