নওগাঁয় আট চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক পাঁচ

নওগাঁ প্রকাশিত: জুন ২৩, ২০২৩, ০৫:২৩ পিএম
নওগাঁয় আট চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক পাঁচ

নওগাঁয় আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের পাঁচ সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি। এ সময় তাদের কাছ থেকে ৮ টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

শুক্রবার (২৩ জুন) দুপুরে নওগাঁ ডিবি পুলিশের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান।

আটকরা হলো, জেলার রাণীনগর উপজেলার মিরাপুর এলাকার তাইজুল ইসলামের ছেলে মিস্টার রকি, কুমারপুর এলাকার জিয়াউর রহমানের ছেলে নাজমুল হোসেন, রাজশাহী জেলার বাগমারা উপজেলার কাচারী কোয়ালীপাড়া এলাকার আবেশ আলীর ছেলে আমজাদ হোসেন, আবুল কালাম আজাদের ছেলে আব্দুর রাজ্জাক ও কোমারপুর এলাকার মফিজ উদ্দিনের ছেলে আবু তাহের।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান জানান, সা¤প্রতিক সময়ে জেলার বিভিন্ন স্থানে মোটরসাইকেল চুরির ঘটনার অভিযোগ পাওয়া যাচ্ছিল। তাই জনগণের জীবনযাপন স্বাভাবিক রাখা এবং সেই সাথে অপরাধ নির্মূল ও অপরাধ নিয়ন্ত্রণে কাজ করছিলেন জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।

বুধবার দিবাগত রাতে গোপন সংবাদ ভিত্তিতে জানা যায়, জেলার মান্দা উপজেলার ভাঁরশো ইউনিয়ন পরিষদ এলাকায় চোরাই মোটরসাইকেল ক্রয় বিক্রয়ের করা হবে। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হলে ভাঁরশো ইউনিয়ন পরিষদের সামনে থেকে রকি ও নাজমুলকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

এসময় তাদের হেফাজতে থাকা দুটি মোটরসাইকেল জব্দ করা হয়। পরে তাদের দেওয়া তথ্যমতে রাজশাহী জেলার বাগমারা উপজেলার কাচারী কোয়ালীপাড়া এলাকা থেকে আমজাদ হোসেন ও আব্দুর রাজ্জাককে গ্রেফতার করা হয়। এসময়ও আমজাদের হেফাজতে থাকা আরও দুটি মোটরসাইকেল জব্দ করা হয়।

সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, আটকদের জিজ্ঞাসাবাদের পর তাদের তাদের দেওয়া তথ্যমতে রাতভর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের বিক্রয় করা আরও ৪টি মোটরসাইকেল উদ্ধার করা হয় এবং এর সাথে জড়িত আবু তাহেরকে গ্রেফতার করা হয়। ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। আটকদের  বিরুদ্ধে মান্দা থানায় মামালা দায়ের করা হয়েছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফৌজিয়া হাবিব খান, জেলা গোয়েন্দা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ হাশমত আলীসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

এইচআর