পায়রা নদী থেকে জেলের লাশ উদ্ধার

তালতলী (বরগুনা) প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৭, ২০২৩, ০৫:০৩ পিএম
পায়রা নদী থেকে জেলের লাশ উদ্ধার

বরগুনার তালতলীতে সাগরে জাল ফেলতে গিয়ে জেলের মৃত্যুর খবর পাওয়া গেছে। নিহত ওই জেলে উপজেলার বড়বগী ইউনিয়নের জাকিরতবক প্রামের মেসের শিকদারের ছেলে জাকির হোসেন (৩০)।

তিনি আজ সকাল ৭টার দিকে নদী থেকে ট্রলার কিনারে নিতে গেলে ধাওয়ার সাথে পায়ে ফাঁস লেগে পানিতে ডুবে যায়। এলকাবাসী ও আত্মীয়স্বজরা অনেক খোজাখুজির পরে সকাল ৮ টার সময় জাকিরের লাশ উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার রাতে ৬ নং নিশানবাড়িয়া ইউনিয়নের তেঁতুলবাড়ীয়ার পায়রা নদীর গভীরে ট্রলারের গ্রাফি (ঘাট দেয়ার যন্ত্র) ফেলে থামিয়ে রাখে। আজ সকালে নদীর পারে আসার জন্য নদীর গভীর থেকে গ্রাফি উঠানোর সময়ে ধাওয়ার সাথে দু পায়ে ফাঁস লেগে পানিতে পড়ে দীর্ঘ খোঁজাখুঁজির পরে তার লাশ উদ্ধার করে সংঙ্গীরা।

নিহত জাকির চুক্তিতে (বেতনে) ছগির নামক (২৮) এক ব্যক্তির ট্রলারে কাজ করতেন এবং সে ট্রলার থেকে পড়েই তার মৃত্যু হয়। ৬ নং নিশানবাড়ীয়া ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান বাচ্চু দুঃখ প্রকাশ করে বলেন। আমাদের এই নদীতে অসাবধানতাবসত এভাবে অনেক জেলে প্রান হারিয়েছে।

তালতলী থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম (ওসি) বলেন, খবর পেয়ে বিস্তারিত জানার জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

এইচআর