আশুলিয়ায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৯, ২০২৩, ০৩:১৭ পিএম
আশুলিয়ায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে ইয়াবাসহ এলাকার দুই কুখ্যাত মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় তাদের নিকট থেকে ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

বুধবার (৯ আগস্ট) সকালে বিষয়টি নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ মো. রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)।

এর আগে মঙ্গলবার (৮ আগস্ট) সন্ধ্যার দিকে আশুলিয়ার নিরিবিলি এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- আশুলিয়ার নিরিবিলি মুক্তধারা এলাকার মৃত আঃ জলিল সরদারের ছেলে মো. তুহিন সরদার (২৭) ও একই এলাকার মো. আইয়ুব আলী শেখের ছেলে মো. সাব্বির শেখ (২০)। এদের মধ্যে তুহিনের নামে বিভিন্ন থানায় ৩/৪টি মাদক মামলা হয়েছে বলে জানা যায়।

ডিবি পুলিশ জানায়, মঙ্গলবার সন্ধ্যার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি আশুলিয়ার নিরিবিলি এলাকা কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয় করছে।

পরে এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে ইয়াবাসহ এলাকার চিহ্নিত দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। পরে তাদের হেফাজত থেকে ৬০০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ বিষয়ে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ মো. রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) বলেন, ইয়াবাসহ আটককৃত দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি মামলা রুজু করা হয়েছে। সেই সাথে তাদেরকে থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, আটককৃতদের মধ্যে তুহিন সরদার ওই এলাকার একজন চিহ্নিত মাদক কারবারি। তার নামে বিভিন্ন থানায় ৩/৪টি মাদক মামলা রয়েছে বলে আমরা জানতে পেয়েছি।

এইচআর