আশুলিয়ায় নারীসহ চার ছিনতাইকারী আটক

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১২, ২০২৩, ১২:৪৮ পিএম
আশুলিয়ায় নারীসহ চার ছিনতাইকারী আটক

সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে ছিনতাইয়ের প্রস্তুতিকালে নারীসহ চার ছিনতাইকারীক আটক করেছে র‍্যাব- ৪ এর একটি আভিযানিক দল। পরে তাদেরকে থানায় হস্তান্তর করে র‍্যাব।

শনিবার (১২ আগস্ট) সকালে অন্যান্য আসামীদের সঙ্গে তাদেরকে আদালতে পাঠানো হয়।

এরআগে শুক্রবার (১১ আগস্ট) রাত ৯টার দিকে আশুলিয়ার নবীনগর স্মৃতিসৌধ এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ী থানার রায়ভোগ এলাকার মৃত আবু ছিদ্দিকের ছেলে মো. বাচ্চু মিয়া (৫২), ঢাকার ধামরাইয়ের মধুডাঙ্গা এলাকার মৃত তাইজ উদ্দিনের ছেলে খোকন মিয়া ওরফে আতিকুর রহমান (৩৮) ও ধামরাইয়ের গাওয়াইল এলাকার মৃত রাম প্রশাদ সরকারের ছেলে শ্রী বিনয় চন্দ্র সরকার (৫২) এবং বাগেরহাট জেলার ফকিরাহাট থানার আরটেকা এলাকার সবুজ মিয়ার মেয়ে আয়েশা খাতুন (২১)। তাদের মধ্যে বাচ্চু মিয়া ও আয়েশা খাতুন আশুলিয়ার কহিনুর গেট ও কুরগাও এলাকায় ভাড়া বাসায় থাকতো বলে জানা যায়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, শুক্রবার রাত ৮টার দিকে র‍্যাব- ৪ এর একটি আভিযানিক দল নবীনগর বাসস্ট্যান্ড এলাকায় অবস্থান কালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পায় কতিপয় ছিনতাইকারী ছিনতাইয়ের উদ্দেশ্যে আশুলিয়ার নবীনগর স্মৃতিসৌধ এলাকায় অবস্থান করছে। পরে এমন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৪ এর একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে ছিনতাইয়ের প্রস্তুতিকালে নারীসহ চার ছিনতাইকারীকে আটক করে। পরে আটককৃতদের বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের শেষে তাদেরকে থানায় হস্তান্তর করে র‍্যাব।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শরীফ আহম্মেদ বলেন, আটককৃতদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সেই সঙ্গে আজ সকালে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

এআরএস