হাতীবান্ধায় পুকুরে বৃদ্ধার লাশ উদ্ধার

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১৪, ২০২৩, ০৩:৪৯ পিএম
হাতীবান্ধায় পুকুরে বৃদ্ধার লাশ উদ্ধার

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় আছিয়া বেগম নামে এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে হাতীবান্ধা উপজেলার সিঙ্গিমারী ইউনিয়নের দক্ষিণ গড্ডিমারী এলাকার একটি খাল থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, সোমবার সকালে ওই এলাকায় একটি পুকুরে বৃদ্ধার লাশ ভাসতে দেখতে পান স্থানীয়রা। পরে হাতীবান্ধা থানা পুলিশকে খবর দেন তাঁরা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, ওই বৃদ্ধা আদিতমারী উপজেলার সারপুকুর ইউনিয়নের সবদল গ্রামের বাসিন্দা। গত শুক্রবার হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের বেজগ্রামে ছেলে সিরাজুলের শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন। এরপর শনিবার বিকেলে বাড়ি থেকে নিখোঁজ হন বৃদ্ধা আছিয়া বেগম। নিখোঁজের ২ দিন পর হাতীবান্ধা উপজেলার দক্ষিণ গড্ডিমারী গ্রামে একটি ডোবা থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।

বৃদ্ধার ছেলে সিরাজুল ইসলাম জানান, আছিয়া বেগম দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীনতায় ভুগছেন। এর আগেও বিভিন্ন সময় নিখোঁজ হন তিনি।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহা আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে এক বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়েছে। পরে আমরা জানতে পারি আদিতমারী উপজেলার বাসিন্দা তিনি। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

এইচআর