আশুলিয়ায় ইয়াবাসহ কারবারি আটক

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১৪, ২০২৩, ০৬:৫৯ পিএম
আশুলিয়ায় ইয়াবাসহ কারবারি আটক

সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবাসহ মো. আরিফ মিয়া (৩১) নামের এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। এ সময় তার নিকট হতে ৪ হাজার ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

সোমবার (১৪ আগস্ট) বিকেলে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন র‍্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান ।

এর আগে রোববার (১৩ জুলাই) রাতে আশুলিয়া থানাধীন এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটককৃত আরিফ মিয়া (৩১) ঢাকা জেলার বাসিন্দা বলে জানা যায়। তবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

র‍্যাব জানায়, রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার আশুলিয়া এলাকায় অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ ইয়াবাসহ মো. আরিফ মিয়া (৩১) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করে র‍্যাব-৪ এর একটি আভিযানিক দল । পরে তার নিকট থেকে ৪ হাজার ৪০পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

র‍্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত মাদক ব্যবসায়ী জানায় যে, সে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে ঢাকার সাভার, আশুলিয়া ও ধামরাইসহ নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার এবং খুচরা বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো।

র‍্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, এ  বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এইচআর