আশুলিয়ায় অস্ত্র-গুলিসহ ১৬ মামলার আসামি গ্রেপ্তার

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৩, ০৬:৫৬ পিএম
আশুলিয়ায় অস্ত্র-গুলিসহ ১৬ মামলার আসামি গ্রেপ্তার

সাভারের আশুলিয়ায় দুই রাউন্ড গুলি ও একটি বিদেশি পিস্তলসহ মো. আব্দুল করিম (৪৪) নামে ১৬ মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব -৪ এর একটি আভিযানিক দল। পরে তাকে থানায় হস্তান্তর করে র‌্যাব।

শুক্রবার (১৮ আগস্ট) সকালে ৫ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হলে বিজ্ঞ আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বৃহস্পতিবার (১৭ আগস্ট)  বিকেলে আশুলিয়া বাসস্ট্যান্ড এলাকার বৈশাখী মার্কেটের সামনে থেকে তাকে আটক করা হয়।

গ্রেপ্তারকৃত মো. আব্দুল করিম (৪৪) নাটোর জেলার সিংড়া থানার নাছিয়ার কান্দি এলাকার মৃত পরশ উল্লা প্রামাণিকের ছেলে। তার নামে নাটোরের বিভিন্ন থানায় ডাকাতি, হত্যাসহ অন্তত ১৬টি মামলা রয়েছে বলে জানা যায়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পায় যে, আশুলিয়া বাসস্ট্যান্ড এলাকার বৈশাখী মার্কেটের সামনে কতিপয় অস্ত্রধারী নাশকতার উদ্দ্যেশ্যে অবস্থান করছে। পরে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল অভিযান চালিয়ে দুই রাউন্ড গুলি ও একটি বিদেশি পিস্তলসহ একজনকে আটক করে। পরে তার বিরুদ্ধে মামলা দায়ের শেষে থানায় হস্তান্তর করে র‌্যাব।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন বলেন, সকালে দুই রাউন্ড গুলি ও একটি বিদেশি পিস্তলসহ একজনকে থানায় হস্তান্তর করে র‌্যাব। পরে তার বিরুদ্ধে মামলা দায়ের শেষে ৫ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয় এবং বিজ্ঞ আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এআরএস