দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের দাবিতে মাগুরায় কংগ্রেসের মানববন্ধন

মাগুরা প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২০, ২০২৩, ০৮:৪২ পিএম
দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের দাবিতে মাগুরায় কংগ্রেসের মানববন্ধন

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের দাবিতে মাগুরা জেলা কংগ্রেসের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মুক্তিযুদ্ধের চেতনা, দেশপ্রেম, সততা, মানবতা, পরমতসহিষ্ণুতা, গণতন্ত্র ও ধর্মীয় স্বাধীনতা বাংলাদেশ কংগ্রেসের মূল  প্রতিপাদ্য।

বাংলাদেশ কংগ্রেসের মাগুরা জেলা শাখার উদ্যোগে রোববার ২০ আগস্ট সকাল ১০ ঘটিকায় কর্মসূচি আয়োজন করেন।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে জেলা প্রশাসকদের পরিবর্তে জেলা নির্বাচন কর্মকর্তাকে রিটার্নিং অফিসার নিয়োগ এবং ভোট কেন্দ্র গুলোতে সিসি ক্যামেরা স্থাপন ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের দাবিতে মাগুরা প্রেসক্লাবের সামনে মানববন্ধন করা হয়।

মানববন্ধনে সভাপতিত্ব করেন, বাংলাদেশ কংগ্রেস এর পৌর শাখার আহবায়ক মোঃ তারিকুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কংগ্রেস এর চেয়ারম্যান এ্যাডভোকেট কাজী রেজাউল হোসেন। বিশেষ অতিথি ছিলেন,কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নাজমুল মোরশেদ, মাগুরা জেলা সমন্বয়কারী সালমান খান, শ্রীপুর উপজেলা শাখার আহবায়ক মো. আসাদুজ্জামান আসাদ,ছাত্র কংগ্রেস মাগুরা জেলা শাখার আহবায়ক মোঃ কাজল ইসলাম। এছাড়াও মানববন্ধনে উপস্থিত ছিলেন, মাগুরা জেলা কংগ্রেস দলের জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ গণ বক্তব্য প্রদান করেন।

মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন এ্যাডভোকেট কাজী রেজাউল হোসেন,তিনি বলেন,বাংলাদেশ কংগ্রেস সবসময় সুষ্ঠু ধারার রাজনীতি পরিচালনা করে। তিনি আরো বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রত্যেক কেন্দ্রে সিসি ক্যামেরা স্থাপন করতে হবে এবং চাল, ডাল, চিনি, তেল ইত্যাদি নিত্য প্রয়োজনীয় খাদ্য দ্রব্যর বাজার নিয়ন্ত্রণ করে সিন্ডিকেট ধ্বংস করে  সরকারকে সুষ্ঠু পদক্ষেপ নিতে হবে। 
এআরএস