চৌদ্দগ্রামে ৫৮ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেপ্তার

কুমিল্লা প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৩০, ২০২৩, ০৯:০৫ পিএম
চৌদ্দগ্রামে ৫৮ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেপ্তার

কুমিল্লার চৌদ্দগ্রামে পুলিশের বিশেষ অভিযানে ৫৮ কেজি গাঁজা ২০০পিস ইয়াবা এবং বিদেশী মদ ৪০ বোতলসহ উদ্ধার করেছে চৌদ্দগ্রাম থানা পুলিশ। 

বুধবার (৩০ আগস্ট) গাঁজা উদ্ধারের সময় পুলিশ মো. হোসাইন ওরফে ইমাম হোসাইন (২০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে। আটককৃত ইমাম হোসাইন চৌদ্দগ্রাম উপজেলার ঘোলপাশা ইউনিয়নের বাবুচি শুভপুরের (আদর্শগ্রাম) নজরুল ইসলামের ছেলে।

গাঁজা উদ্ধারের সময় একই এলাকার হিরো মিয়ার ছেলে শহিদুল (২২) ও ধন মিয়ার ছেলে মো. হোসেন (১৯) নামে ইমাম হোসাইনের দুই সহযোগি পালিয়ে যায়।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকাল সাড়ে এগারটায় চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আলমগীর হোসেন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার ঘোলপাশা ইউনিয়নের বাবুচি শুভপুর (আদর্শগ্রাম) এলাকায় বিশেষ অভিযান চালিয়ে নজরুল ইসলামের ছেলে ইমাম হোসাইনের বাড়ীর মটরের ঘর থেকে ৫৮ কেজি গাঁজা উদ্ধার করে। এ সময় ইমাম হোসাইনকে আটক করে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে শহীদুল ও মো. হোসেন নামে ইমাম হোসাইনের দুই সহযোগি কৌশলে পালিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে চৌদ্দগ্রা থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা বলেন, আটককৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দায়ের শেষে বুধবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আরএস