দেবিদ্বারে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২৩, ১১:১৫ এএম
দেবিদ্বারে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

কুমিল্লার দেবিদ্বারে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও একুশে গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) রাজামেহার ইউনিয়ন আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে চুলাশ উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত ও আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্য রাখেন, কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে সভায় রাজী ফখরুল বলেন, আল্লাহ যদি সহায় থাকে প্রধানমন্ত্রী আবার নেতৃত্বে আসবেন এবং দেশকে উন্নয়নের সিঁড়িতে এগিয়ে নিয়ে যাবেন। 

আলোচনা সভায় প্রধান আলোচক ছিলেন, দেবিদ্বার পৌরসভার মেয়র মো. সাইফুল ইসলাম শামীম।

ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. হুমায়ুন সরকারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল চৌধুরী, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. ছিদ্দিকুর রহমান ভূঁইয়া, দেবিদ্বার উপজেলা পরিষদ মো. আবুল কাশেম ওমানী, মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট নাজমা বেগম, জেলা পরিষদ সদস্য মোসা. শিরিন সুলতানা, দেবিদ্বার পৌর আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি হাজী মো. কেফায়াতুল্লাহ, সাংগঠনিক সম্পাদক মো. মশিউর রহমান সুমন, উত্তর জেলা যুবলীগের আহবায়ক সাবেক আহবায়ক মো. বাহাউদ্দিন বাহার, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মো. লিটন সরকার, দেবিদ্বার উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. আবদুল মান্নান মোল্লা, সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. আবু কাউছার অনিক, এসএ সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মো. বিল্লাল হোসেনসহ উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনে সকল নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে  ১৫ আগস্ট  জাতীয় শোক দিবস ও একুশে গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মুনাজাত করা হয়।

এআরএস