বাউফলে চাচার হাতে ভাতিজা খুন, গ্রেপ্তার ২

বাউফল(পটুয়াখালী) প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২৩, ০৯:৩৫ পিএম
বাউফলে চাচার হাতে ভাতিজা খুন, গ্রেপ্তার ২

পটুয়াখালীর বাউফলে জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে আপন চাচার হাতে ভাতিজা মো. আলামিন মৃধা (৩৫)  খুনের ঘটনায়  আবদুল মোতালে (৫০) ও তার ছেলে লাবিবকে(১৮) আটক করেছে পুলিশ। শনিবার দিবাগত রাতে বগা ফেরিঘাট থেকে তাদেরকে আটক করা হয়।
জানা যায়, শনিবার  (২ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার আদাবাড়ীয়া ইউনিয়নের দক্ষিণ মাধবপুর গ্রামে জমিজমা নিয়ে বিরোধকে কেন্দ্র করে চাচা আবদুল মোতালেব মৃধা ও চাচাতো ভাই মো. জাফরের নেতৃত্বে ৪ থেকে ৫ জন মো. আল আমিনকে এলোপাতাড়ি ছুরিঘাকাত করে। মো. আল আমিন মৃধা ওই সময় মিলঘর বাজার থেকে বাড়ি যাওয়ার পথে হাতেম আলী মৃধার বাড়ির সামনে তাকে ছুরিকাঘাত করা হয়।

স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রাত সাড়ে ৮টার দিকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। মো. আলামিন একই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মো. শানু মৃধার ছেলে।

আলামিনের পরিবারের দাবি জমিজমা নিয়ে বিরোধের জের ধরে একই বাড়ির চাচা মোতালেব মৃধা ও চাচাতো ভাই মো. জাফরের নেতৃত্বে ৪-৫ জন তাকে ছুরিকাঘাত করে খুন করেছে।
এ বিষয়ে বাউফল থানার ওসি (তদন্ত) মো. মিজানুর রহমান বলেন, শনিবার রাতে বগা ফেরিঘাট থেকে বাবা-ছেলেকে আটক করা হলেও এখন পর্যন্ত ভিকটিমের পরিবারের পক্ষ থেকে থানায় কোন মামলা করা হয়নি।

এআরএস