ইয়াবা-ফেনসিডিলসহ চার মাদক কারবারি গ্রেপ্তার

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৩, ০৬:২৭ পিএম
ইয়াবা-ফেনসিডিলসহ চার মাদক কারবারি গ্রেপ্তার

সাভার ও আশুলিয়ায় পৃথক অভিযান চালিয়ে ৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও ৪২২ বোতল ফেনসিডিলসহ চার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান। এর আগে ভোরে আশুলিয়ার ডেন্ডাবর ও সকালে সাভারের হেমায়েতপুর থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- চট্টগ্রাম জেলার বাসিন্দা আবু বক্কর সিদ্দিক (৪৯), রাজশাহী জেলার বাসিন্দা শরীফা বেগম (৩৮) এবং গাইবান্ধা জেলার বাসিন্দা রাজু শেখ (৩০) ও স্বাধীন মিয়া (৩০)।

র‌্যাব জানায়, শুক্রবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ একটি আভিযানিক দল আশুলিয়ার ডেন্ডাবর এলাকায় অভিযান পরিচালনা করে রাজু শেখ ও স্বাধীন মিয়া নামের দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করে। তাদের হেফাজত থেকে ৪২২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়।

অন্যদিকে শুক্রবার সকালে সাভারের হেমায়েতপুর এলাকায় অভিযান চালিয়ে আবু বক্কর সিদ্দিক ও শরীফা বেগম নামের দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করে। এ সময় তাদের নিকট হতে ৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার আসামিরা জানায়, তারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল ও ইয়াবা সংগ্রহ করে ঢাকার সাভার, আশুলিয়া ও ধামরাইসহ নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো।

র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এইচআর