ফেনীতে ছাত্রলীগ নেতার উপর হামলার ঘটনায় মামলা, গ্রেপ্তার ৩

ফেনী প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১, ২০২৩, ০৪:১২ পিএম
ফেনীতে ছাত্রলীগ নেতার উপর হামলার ঘটনায় মামলা, গ্রেপ্তার ৩

ফেনীতে ছাত্রলীগ নেতার উপর হামলা চালিয়ে ৪জনকে কুপিয়ে জখম ও ধাঁনসিড়ি রেস্তোরাঁয় ভাংচুরের ঘটনায় যুবলীগ নেতা সহ ৩১ জনের নামে দায়েরকৃত মামলার ৩ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৩০ সেপ্টেম্বর) গভীর রাতে জেলার ফুলগাজী উপজেলার আমজাদহাট ইউনিয়নের একটি বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়।

এরা হলেন, এজাহাভুক্ত আসামি সাব্বির হোসেন, সৈকত ও তাদের সহযোগী আবদুল্লাহ আল নোমান।

সংশ্লিষ্ট সূত্র জাযায়, একই দিন দুপুরের দিকে ফেনী মডেল থানায় মামলাটি দায়ের করা হয়। ওই মামলায় অজ্ঞাত আসামি করা হয়েছে আরও ১৫/২০ জনকে। মামলায় যুবলীগ নেতা নাহিয়ান ও সাব্বিরকে প্রধান আসামি করা হয়েছে। বাকী আসামিদের অধিকাংশই যুবলীগ-ছাত্রলীগের কর্মী। তাদের অনেকেই সক্রিয় কিশোর গ্যাংয়ের সদস্য।

ফেনী মডেল থানার ওসি মোহাম্মদ শহীদুল ইসলাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, রোববার (০১ অক্টোবর) গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

প্রসঙ্গত, শুক্রবার(২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় ফেনী শহরের শহীদ শহীদুল্লাহ্ কায়ছার সড়কের পুরাতন পুলিশ কোয়ার্টার এলাকার ধানসিড়ি রেস্তোরায় অতর্কিত হামলা চালায় যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীরা। এসময় সাবেক ছাত্রলীগ নেতা শুভসহ ৪ জনকে কুপিয়ে গুরুতর আহত করে রেস্টুরেন্টে ব্যাপক ভাঙচুর করে। এঘটনায় ফেনী শহরজুড়ে ক্ষোভ ও আতঙ্ক সৃষ্টি হয়।

বুধবার (২৭ সেপ্টেম্বর) ফেনী পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম  পিটুকে ডেকে নিয়ে পুলিশে সোপর্দ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

ওই ঘটনার জেরে পিটুর প্রতিপক্ষ ১৬নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি শফিউল্লাহ শুভ, তার মামা শিপন ও বন্ধু পারভেজকে কুপিয়ে জখম করে।

এআরএস