এসপি আব্দুল মান্নান

উৎসবমুখর পরিবেশে কুমিল্লায় শারদীয় দুর্গোৎসব উদযাপন করবো

কুমিল্লা প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ৭, ২০২৩, ০৮:৩৯ পিএম
উৎসবমুখর পরিবেশে কুমিল্লায় শারদীয় দুর্গোৎসব উদযাপন করবো

আসন্ন শারদীয় দুর্গাপূজা সুষ্ঠুভাবে উদযাপনের লক্ষ্যে জেলা পুলিশ কর্তৃক পূজা উদযাপন কমিটির সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার  কুমিল্লা জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স শহীদ আরআই এ.বি. এম আব্দুল হালিম মিলনায়তনে আয়োজিত আসন্ন শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষ্যে নিরাপত্তা প্রস্তুতি সংক্রান্ত সভায় সভাপতিত্ব করেন কুমিল্লা জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান বিপিএম বার।

মতবিনিময় সভায় জেলা পুলিশ সুপার বলেন, শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষ্যে পূজা মণ্ডপের সার্বিক নিরাপত্তা, আইনশৃঙ্খলা পরিস্থিতি ও প্রাসঙ্গিক বিষয়ে উপস্থিত সকলের মতামত শোনেন এবং সংশ্লিষ্ট বিষয়ে সার্বিক  নির্দেশনা প্রদান করেন। তিনি পূজা পূর্ববর্তী ও পূজা চলাকালীন করণীয়-বর্জনীয় এবং পূজা উদযাপন কমিটি, নিরাপত্তা সহায়তা কমিটিসহ সংশ্লিষ্ট সকলের সার্বিক দায়িত্ব-কর্তব্য সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন।

তিনি বলেন, জাতির পিতার এই বাংলাদেশে সামপ্রদায়িকতার কোন স্থান নেই। আমরা সকলে মিলে উৎসবমুখর পরিবেশে সুষ্ঠুভাবে কুমিল্লায় শারদীয় দুর্গোৎসব উদযাপন করবো।

উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মংনেথোয়াই মারমা অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) খন্দকার আশফাকুজ্জামান বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) নাজমুল হাসানসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা, ওসিরা ও জেলা, মহানগর ও উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকরা।

উল্লেখ্য: আগামী ২০ অক্টোবর শুক্রবার থেকে দুর্গাপূজা শুরু হয়ে ২৪ অক্টোবর মঙ্গলবার শেষ হবে।

আরএস