কুমিল্লায় ডিবি পুলিশের অভিযানে মাদকসহ ৩ জন গ্রেপ্তার

কুমিল্লা প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ৯, ২০২৩, ০৮:১২ পিএম
কুমিল্লায় ডিবি পুলিশের অভিযানে  মাদকসহ ৩ জন গ্রেপ্তার

কুমিল্লায় জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের একাদিক টিমের বিশেষ অভিযানে জেলার দাউদকান্দি উপজেলা এবং আলেখারচর এলাকা হতে ১৫০০ পিস ইয়াবা ও ৫২ কেজি গাঁজাসহ তিন জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। 

গ্রেপ্তারকৃত আসামীরা হলেন, দাউদকান্দি উপজেলার ভুলিরপাড় গ্রামের মৃত হুমায়ুন কবিরের ছেলে জহিরুল ইসলাম (২৭), নওগাঁ জেলার পোরশা থানার গণপতিপুর গ্রামের সাদেকুল ইসলামের ছেলে মোঃ আব্দুর রহিম (২০), একই জেলার মহাদেবপুর থানার মোঃ হাশেম আলীর ছেলে মোঃ মাহফুজ। গতকাল সোমবার (০৯ অক্টোবর) কুমিল্লা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রাজেশ বড়ুয়া বিষয়টি নিশ্চিত করেন। 

জানা যায়, রবিবার (৮অক্টোবর) দাউদকান্দি উপজেলার গৌরীপুর ইউনিয়নের ভুলিরপাড় এলাকার জাকির টাওয়ার এর ৪র্থ তলার ফ্ল্যাটে ডিবি পুলিশের অভিযানে আসামী জহিরের শয়ন কক্ষে থাকা ওয়ারড্রপের উপরের ড্রয়ার হতে ১৫০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এই ঘটনায় দাউদকান্দি থানায় মামলা দায়ের করা হয়। 

এদিকে, সোমবার (৯ অক্টোবর) সকালে গোপন সংবাদের ভিত্তিতে আলেখারচর একালায় ঢাকা মেট্রো-ট-১৬-৩১২৮ রেজিঃ নম্বরের একটি ট্রাককে তল্লাশী করে ৫২ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে ডিবি পুলিশ। এই ঘটনায় কোতয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

আরএস