হাটহাজারীতে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১২, ২০২৩, ০৭:৫২ পিএম
হাটহাজারীতে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

চট্টগ্রামের হাটহাজারীতে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে মডেল থানার পুলিশ। আজ বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকেলে উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের ৪নং ওয়ার্ড এলাকার জব্বার আলী বাজার সংলগ্ন রেললাইনের পাশ থেকে মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শরিফ তার সঙ্গীয় ফোর্স নিয়ে লাশটি উদ্ধার করে। লাশটির কোন পরিচয় পাওয়া যায়নি, তবে তার বয়স আনুমানিক ৫০ বছর হতে পারে বলে ধারণা করা হচ্ছে। 

জানা যায়, সকাল ১১টার দিকে রেললাইনের পাশে পড়ে থাকা কাদামাটি যুক্ত মরদেহটি দেখে সংশ্লিষ্ট থানার পুলিশকে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল প্রতিবেদন তৈরির পর লাশটি উদ্ধার করে। পরে দাফনকাজ সম্পন্ন করার জন্য ওই এলাকার গাউছিয়া কমিটির লোকজন পুলিশের উপস্থিতিতে লাশটি নিয়ে যায়। লাশটির একটি হাতের কিছু অংশে পচন ধরেছে, এছাড়া শরীরের আর কোথাও কোনরকম আঘাতের চিহ্ন পাওয়া যায়নি বলেও জানা গেছে। 

স্থানীয়রা আরো জানান, গত কয়েকদিন ধরে ওই এলাকায় নিহত এই ব্যক্তি ঘুরাঘুরি করতে দেখা গেছে। এবিষয়ে মডেল থানার উপ-পরিদর্শক মো. শরিফ জানান, আমরা উদ্ধারকাজ সম্পন্ন করে স্থানীয় গাউছিয়া কমিটির কাছে হস্তান্তর করেছি। ধারনা করা হচ্ছে সে মানসিক ভারসাম্যহীন।

আরএস