কুমিল্লায় বার্ডে শহিদ শেখ রাসেল এর ৬০ তম জন্মবার্ষিকী উদ্‌যাপিত

কুমিল্লা প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২৩, ০৫:২৯ পিএম
কুমিল্লায় বার্ডে শহিদ শেখ রাসেল এর ৬০ তম জন্মবার্ষিকী উদ্‌যাপিত

কুমিল্লায়  ১৮ অক্টোবর বুধবার  বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমি (বার্ড)-এ স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সর্বকনিষ্ঠ পুত্র শহিদ শেখ রাসেল-এর ৬০ তম জন্মবার্ষিকী উদ্‌যাপিত হয়। 

বার্ড মডেল স্কুল - এর প্রাথমিক ও মাধ্যমিক শাখার ক্যাম্পাসে পৃথক পৃথক ভাবে একই কর্মসূচির আয়োজন করা হয়। বার্ড মডেল স্কুল প্রাঙ্গণে সকাল ১০.০০ ঘটিকায় শহিদ শেখ রাসেল এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও মোনাজাতের মধ্য দিয়ে জন্মবার্ষিকী উদ্‌যাপন শুরু হয়। 

এরপর জন্মবার্ষিকী উদ্‌যাপন উপলক্ষ্যে শহিদ শেখ রাসেলের জীবনের উপর এক প্রাণবন্ত আলোচনা সভা এবং কোমলমতি শিক্ষার্থীদের পরিবেশনায় এক মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজিত হয়। এই সকল পরিবেশনার মধ্য দিয়ে বার্ড মডেল স্কুলের কোমলমতি ছাত্র-ছাত্রীরা শহিদ শেখ রাসেলের জীবনের বহুমুখী দিক সুচারুভাবে উপস্থাপন করে । 

এছাড়াও শহিদ শেখ রাসেল-এর ৬০ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে বার্ড মডেল স্কুল - এর প্রাথমিক ও মাধ্যমিক শাখার ক্যাম্পাসে পৃথকভাবে কেক কাটা হয়। এই সকল অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি,বার্ডের সম্মানিত অনুষদবর্গ এবং বার্ড-এর সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীগণ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

আরএস