ধামরাইয়ে পুলিশ-বিএনপি সংঘর্ষ, আটক ৩

ধামরাই (ঢাকা) প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২৩, ০৩:৫৮ পিএম
ধামরাইয়ে পুলিশ-বিএনপি সংঘর্ষ, আটক ৩

বিএনপি ঘোষিত সর্বাত্মক অবরোধ সফল করার লক্ষ্যে আজ মঙ্গলবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের শ্রীরামপুর এলাকায় টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করা হয়। এসময় একটি স্কুলবাসসহ মোট ৫টি গাড়ী ভাংচুর করে অবরোধকারীরা।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে আগুন নিভিয়ে অবরোধকারীদের ধাওয়া দেয়। এসময় পুলিশের উপর দফায় দফায় ইট-পাটকেল নিক্ষেপ করে অবরোধকারীরা। পুনরায় তাদের ধাওয়া দিয়ে ৩জনকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন- কুশুরা ইউনিয়নের গোলাইল গ্রামের মেহের আলীর ছেলে মোস্তফা(৪৫), সোমভাগ ইউনিয়নের গোয়ালদী গ্রামের রাকিব(২০) হোসেন ও মোরশেদ(২২)।

পুলিশ জানায়, সকালে ঢাকা আরিচা মহাসড়কের শ্রীমপুর এলাকায় বিএপির কেন্দ্রীয় কর্মসূচি পালনের লক্ষ্যে একসাথে জড়ো হন। সেখানে তারা একটি স্কুলবাস, যাত্রীবাহী বাস ও তিনটি তিন চাকার সিএনজি ভাংচুর করে। এসসয় পুলিশের সাথে সংঘর্ষে লিপ্ত হয়ে পুলিশের উপর ইট পাটকেল নিক্ষেপ করে। এঘটনায় কোন  হতাহতের খবরপাওয়া যায়নি।

এ ব্যাপারে ধামরাই থানার পরিদর্শক অপারেশন নির্মল চন্দ্র সাহা বলেন, খবর পেয়ে পুলিশের তিনটি টিম ঘটনাস্থলে পৌঁছালে রাস্তা অবরোধ ও ভাংচুরকারীরা পুলিশের সঙ্গে সংঘর্ষে লিপ্ত হয়ে ইট পাটকেল নিক্ষেপ করে। পরে ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া দিয়ে তিনজনকে আটক করি। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।

এআরএস