ছাগলে ক্ষেত খাওয়া কেন্দ্র করে মারামারি, নিহত ১

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ১১, ২০২৩, ০৬:৩০ পিএম
ছাগলে ক্ষেত খাওয়া কেন্দ্র করে মারামারি, নিহত ১

ঝিনাইদহের মহেশপুর উপজেলার মান্দাবাড়িয়া ইউপির শ্রীরামপুর গ্রামে ছাগলে ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের মারামারিতে লিটন হোসেন(৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এসময় মজনু, বদিয়ার ও সিজনসহ ৩ জন আহত হয়েছে।

শুক্রবার রাত ১২টার দিকে যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় লিটনের মৃত্যু হয়। সে শ্রীরামপুর গ্রামের আজিজুর হোসেনের ছেলে। আহত মজনু ও তার পিতা বদিয়ারকে যশোর সদর  হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায়  শ্রীরামপুর বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সকালে ওই গ্রামের সাবেক মহিলা মেম্বার রেহেনা খাতুনের ছাগল প্রতিবেশি মজনু হোসেনের কলাই ক্ষেত খায়। এতে মজনু ক্ষিপ্ত হয়ে ছাগল মালিককে গালি-গালাজ করেন।

এনিয়ে সন্ধ্যায়  শ্রীরামপুর বাজারে মহিলা মেম্বারের স্বামী আহম্মেদ ও ছেলেদের সঙ্গে মজনুর বাকবিতাণ্ডা শুরু হয়। পরে রূপনেয় মারামারিতে। চাচাতো ভাই মজনুকে মারধর করা হচ্ছে শুনে চায়ের দোকানে বসে থাকা লিটন এগিয়ে গেলে প্রতিপক্ষের লাঠিল আঘাতে গুরুত্বর আহত হয় সে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মহেশপুর হাসপাতালে নিয়ে গেলে প্রথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে রের্ফার করেন চিকিৎসকরা। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মহেশপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার শামীম উদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করে জানান  এঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

এআরএস