কুমিল্লায় আন্তঃজেলা ডাকাত দলের ২ সদস্য গ্রেপ্তার

কুমিল্লা প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২৩, ০৮:০৬ পিএম
কুমিল্লায় আন্তঃজেলা ডাকাত দলের ২ সদস্য গ্রেপ্তার

কুমিল্লার  ব্রাহ্মণপাড়া থানার  ১নং মাধবপুর ইউনিয়নের সাকিনে‘ডাকাতির প্রস্তুতির সময়’ আন্তঃজেলা ডাকাত দলের ২ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার মাধবপুর মাধবপুর ইউনিয়নের সাকিনের ইউনিয়ন ভূমি অফিসের পাশে একটি বাগান থেকে ডাকাতির প্রস্তুতিকালে তাদের আটক করা হয়। এ সময়ে তাদের কাছ থেকে বিভিন্ন রকম দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

আকটকৃতরা হলেন,  মোঃ আলমগীর হোসেন (৪২), পিতা- মৃত দুধু মিয়া,  গ্রাম- উত্তর চান্দলা,  সাইফুল ইসলাম জাহাঙ্গীর (২৬), পিতা- সফিকুল ইসলাম স্বপন, গ্রাম- উত্তর চান্দলা, উভয় থানা-ব্রাহ্মণপাড়া, জেলা-কুমিল্লা। এছাড়াও ৫/৬ জন আসামি পালিয়ে যায়।

আটককৃত আসামিসহ অজ্ঞাতনামা ৫/৬ জনের বিরুদ্ধে মামলা করে আদালতে পাঠানো হয়। 

উল্লেখ্য যে, গ্রেফতারকৃত ১নং আসামী মোঃ আলমগীর হোসেন(৪২) এর বিরুদ্ধে মোট ০৬টি মামলা আছে, যথাক্রমেঃ- ১. ডাকাতি প্রস্তুতি মামলা-১টি, ২. নারী ও শিশু মামলা-১টি, ৩. অন্যান্য ধারায় মামলা-০১টি, ৪. মাদকদ্রব্য মামলা-০২টি ও ৫. চুরি মামলা-১টি। 

গ্রেফতারকৃত ২নং আসামী সাইফুল ইসলাম জাহাঙ্গীর(২৬) এর বিরুদ্ধে মোট  ২টি চুরির মামলা আছে।

পলাতক ৩নং আসামী মোঃ বিল্লাল হোসেন(৩৮) এর বিরুদ্ধে মোট ১০টি মামলা রহিয়াছে, যথাক্রমেঃ- ১. ডাকাতি মামলা-২টি, ডাকাতি প্রস্তুতি মামলা-২টি, অস্ত্র মামলা-১টি, মাদকদ্রব্য মামলা-৩টি, অন্যান্য ধারায় মামলা-২টি।

পলাতক ৪নং আসামী মোহাম্মদ  রয়েল(৪১) এর বিরুদ্ধে মোট ৭টি মামলা আছে, যথাক্রমেঃ- ১. ডাকাতি প্রস্তুতি মামলা-৪টি, অস্ত্র মামলা- ১টি, দস্যুতা মামলা-১টি, মাদকদ্রব্য মামলা- ১টি।

এ বিষয়ে ব্রাহ্মণপাড়া  থানার অফিসার ইনচার্জ(ওসি) এস. এম আতিক উল্লাহ তিনি বলেন পুলিশের বিশেষ অভিযানে ডাকাত দলের দুই সদস্য গ্রেফতার। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

আরএস